কক্সবাজার, মঙ্গলবার, ২২ জুন ২০২১

টেকনাফে স্বামীর হাতে স্ত্রী খুন. স্বামী আটক

টেকনাফ উপজেলার হ্নীলায় রাখাইন সম্প্রদায়ের এক ব্যক্তির ছুরিকাঘাতে চ‌খিং ওয়ান (৩৯) নামে একজন গৃহবধূ খুন হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত স্বামী উ ক‌্য ওয়ান (৪৮) আটক করেছে পুলিশ। আটক ব্যক্তির বাড়ি মিয়ানমারের রাশি ডং এলাকার অং চিন জু র ছেলে।
নিহত গৃহবধূ উপজেলার হ্নীলা ইউনিয়নের চৌধুরী পাড়ার গ্ৰামের বাসিন্দা মৃত উ সিং ক‌্য মেয়ে। নিহত গৃহবধূর সংসারের তিনজন ছেলে সন্তান রয়েছে।
পুলিশ ও স্থানীয়দের ধারণা, পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে।

আজ বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের চৌধুরীপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটেছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, পারিবারিক কলহের জের ধরে তাদের মধ্যে প্রায় সময় ঝগড়া বিবাদ হয়ে আসছিল। আজ বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে স্বামী উ ক‌্য ওয়ান এর সঙ্গে কথা-কাটাকাটির জের ধরে
চ‌খিংওয়ানকে একাধিক ছুরিকাঘাত করে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে আসেন। গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন ওই গৃহবধূকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অপরদিকে, টেকনাফ মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রফিকুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল হ্নীলার পানখালী এলাকা থেকে অভিযুক্ত স্বামী উ ক‌্য ওয়ানকে আটক করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক রোমানা রশিদ বলেন, আজ বৃহস্পতিবার বিকেল তিনটার দিকে মৃত অবস্থায় একজন নারীকে হাসপাতালে আনা হয়। তবে তার শরীরে একাধিক ছুরিকাঘাতে চিহ্ন দেখা গেছে।

পাঠকের মতামত: