কক্সবাজার, রোববার, ২৬ সেপ্টেম্বর ২০২১

টেকনাফে ১৯ হাজার পিস ইয়াবা উদ্ধার, নারীসহ আটক ২

কক্সবাজার-টেকনাফ সড়কে যানবাহনে তল্লাশী চালিয়ে একটি ট্রাক থেকে ১৯ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে বিজিবি। এসময় ওই ট্রাকের চালকসহ ২ জনকে আটক করা হয়েছে। টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান (বিজিবিএম, পিএসসি) গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, মঙ্গলবার (১৭ আগষ্ট) ভোরে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের অধীনস্থ হোয়াইক্যং বিওপি চেকপোস্টে দায়িত্বরত বিজিবি সদস্যরা কয়েকজন রোহিঙ্গা বোঝাই কক্সবাজারগামী একটি ট্রাক আসলে তল্লাশী চালায়।

এসময় ট্রাকে থাকা লোকজনের আচরণ সন্দেহজনক হওয়ায় ট্রাকের বনেট খুলে তল্লাশীর সময় এয়ার ফিল্টার ও রেডিয়েটরের পেছনে অভিনব কায়দায় ফিটিং করা ৫৭ লাখ ৪৫ হাজার ৬০০ টাকা মূল্যের ১৯ হাজার ১৫২ পিস ইয়াবা পাওয়া যায়।
তিনি আরও জানান, এসময় ট্রাকে থাকা হ্নীলা ইউনিয়নের মোচনীর মোঃ লতিফ আহমদের ছেলে চালক মোঃ হেলাল উদ্দিন (৩৩) এবং সীতাকুন্ডের ডাকাতিয়া বাড়ির মৃত অলি আহমদের মেয়ে খালেদা বেগম (৩৯) কে আটক করা হয়। ট্রাকটি জব্দ করা হয়। জব্দকৃত ইয়াবা ও ট্রাকসহ আটককৃতদের সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

পাঠকের মতামত: