কক্সবাজার, বৃহস্পতিবার, ২৮ মে ২০২০

টেকনাফ উপকুল থেকে মালিকবিহীন ২ লক্ষ ৮০ হাজার ইয়াবা উদ্ধার

গিয়াস উদ্দিন ভুলু, টেকনাফ★

টেকনাফ কোস্টগার্ড সদস্যরা গোপন সংবাদের তথ্য অনুযায়ী মেরিন ড্রাইভ নোয়াখালী পাড়া ও শাহপরদ্বীপ উপকুলীয় এলাকায় আলাদা ২টি অভিযান পরিচালনা করে বিপুল পরিমান মালিক বিহীন ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয়েছে। তবে এসময় মাদক ব্যবসায়ীকে আটক করতে পারেনি তারা।

Loading...

তথ্য সুত্রে জানা যায়, ১০ ডিসেম্বর (মঙ্গলবার) সকালের দিকে বাংলাদেশ কোস্টগার্ড দক্ষিণ-পূর্ব জোন টেকনাফ সিজি স্টেশন ও শাহপরদ্বীপে দায়িত্বরত কোস্টগার্ড সদস্যরা গোপন সংবাদের তথ্য অনুযায়ী মঙ্গলবার সকালের দিকে পৃথক ২টি অভিযান পরিচালনা করার সময় শাহপরদ্বীপ ও মেরিন ড্রাইভ নোয়াখালী পাড়া এলাকায় মাদক কারবারীদের পেলে যাওয়া ২ বস্তা ও ১টি জারিকেন থেকে ২লক্ষ, ৮০ হাজার পিস ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয়। এসময় মাদক পাচারে জড়িতরা কোস্টগার্ড সদস্যদের উপস্থিতি টের পেয়ে সু-কৌশলে পালিয়ে যায়। তার কারনে কোন অপরাধীকে আটক করতে পারিনি বলে জানায় কোস্টগার্ড।
অভিযানের সত্যতা নিশ্চিত করে টেকনাফ স্টেশন কমান্ডার লেঃ এম সোহেল রানা বলেন, টেকনাফ উপকুল ব্যবহার করে যে সমস্ত অপরাধীরা এখনো মাদক পাচারে লিপ্ত রয়েছে। তাদেরকে আইনের আওয়তাই নিয়ে আসার জন্য কোস্টগার্ড সদস্যদের মাদক বিরোধী চলমান অভিযান অব্যাহত আছে এবং থাকবে।

পাঠকের মতামত: