কক্সবাজার, মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০

টেকনাফ উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মাওলানা ফেরদৌসের ইন্তেকাল

জসিম উদ্দিন টিপু::

টেকনাফ উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মাওলানা ফেরদৌস আহমদ জমিরী হাসপাতালে করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন।
জানা যায়, ১৪জুন সকাল সাড়ে ১০টারদিকে উখিয়া কুতুপালং হাসপাতালে করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় টেকনাফ উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও টেকনাফ কুলাল পাড়া মরহুম মৌলভী এজাহারের পুত্র মাওলানা ফেরদৌস আহমদ জমিরী (৬৫) ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি…রাজিউন। হাসপাতাল সুত্র তাঁর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। মৃত্যুর আগের দিন তিনি গায়ে জ্বর নিয়ে উক্ত হাসপাতালে ভর্তি হন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ৫জন মেয়ে ৩জন ছেলে, নাত-নাতি, রাজনৈতিক শুভাকাংখী ও আতœীয় স্বজন রেখে গেছেন। বাদে আছর হ্নীলা মৌলভী বাজারে জানাজা শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হবে।

এদিকে এই জননেতার মৃত্যুতে উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সাংসদ আলহাজ্ব অধ্যাপক মোহাম্মদ আলী, উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল আলম, টেকনাফ উপজেলা আওয়ামী লীগের যুগ্নসাধারণ সম্পাদক মাহবুব মোরশেদ, হ্নীলা ইউপি চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলীসহ বিভিন্ন স্তরের মানুষ শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

পাঠকের মতামত: