কক্সবাজার, বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১

টেকনাফ সৈকতে দোকানপাট বন্ধ

করোনা সংক্রমণরোধে কক্সবাজারের টেকনাফ সমুদ্র সৈকতে সব ধরনের পর্যটন ও বিনোদনকেন্দ্রসহ দোকানপাট বন্ধ করে দেওয়া হয়েছে। এ জন্য শুক্রবার (২ এপ্রিল) বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত করোনাভাইরাস সংক্রমণ ঠেকাতে উপজেলা প্রশাসন অভিযান পরিচালনা করে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আবুল মনসুর, টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান, টেকনাফ ট্রাফিক পুলিশ জোনের টিআই পরিদর্শক ফারুক আল মামুন ভূইয়া, টেকনাফ ট্যুরিস্ট পুলিশের ইনর্চাজ মো. ওয়াহেদ আলী, থানার পরির্দশক (অপারেশন) খোরশেদ আলম।

অভিযানে সৈকতে ভ্রমণকারী, পথচারী, মোটরসাইকেল, সিএনজি, অটোরিকশাচালক ও যাত্রী এবং বিনোদনকেন্দ্রে মোবাইলকোর্ট পরিচালনা করে প্রায় দুই হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ইউএনও পারভেজ চৌধুরী জানান, টেকনাফ সৈকতে যাতে কেউ প্রবেশ করতে না পারে, সেজন্য ব্যবস্থা গ্রহণ করে উপজেলা প্রশাসন। পাশাপাশি সৈকতের দোকানপাট বন্ধ করে দেওয়া হয়েছে। স্বাস্থ্যবিধি বাস্তবায়নে অভিযান পরিচালনা করা হচ্ছে।

তিনি আরও বলেন, করোনাভাইরাস প্রতিরোধে জনসমাগম এড়িয়ে চলা, মাস্ক পরা এবং সাবান দিয়ে হাত ধোয়া, নিরাপদ শারীরিক দূরত্ব বজায় রাখা পাশাপাশি স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন তিনি। বাংলা ট্রিবিউন

পাঠকের মতামত: