কক্সবাজার, বুধবার, ২৮ অক্টোবর ২০২০

ট্রাকে চড়ে বাড়ি ফেরার পথে প্রাণ গেল ৫ জনের

টাঙ্গাইলে সিমেন্টভর্তি ট্রাক উল্টে পাঁচজন নিহত ও ১১ জন আহত হয়েছেন। শনিবার সকাল ৬টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের টাঙ্গাইল শহর বাইপাসের কান্দিলায় এই দুর্ঘটনা ঘটে।

নিহততের মধ্যে দুইজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- বগুড়ার দুপচাচিয়া উপজেলার কাদের মিয়ার ছেলে আলেক মিয়া (৪০)ও টাঙ্গাইলের গোপালপুর উপজেলার জুলহাস উদ্দিন (৫০)।

টাঙ্গাইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন জানান, ঢাকা থেকে উত্তরবঙ্গগামী সিমেন্টভর্তি একটি ট্রাক শনিবার সকাল ৬টার দিকে টাঙ্গাইল শহর বাইপাসের কান্দিলায় এসে নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের সঙ্গে ধাক্কা খেয়ে উল্টে যায়। এতে ঘটনস্থলেই ট্রাকের ওপরে থাকা পাঁচ যাত্রী নিহত হন। এই ঘটনায় আহত হন ১১ জন। তাদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে তিনজনের অবস্থা আশংকাজনক।

তিনি বলেন, নিহত ও আহতরা সিমেন্টভর্তি ট্রাকে যাত্রী হিসেবে রংপুর যাচ্ছিল। তাদের অনেকের বাড়ি রংপুর জেলায়। তারা ঢাকার বিভিন্ন স্ট্যান্ড থেকে ট্রাকে উঠছিলেন। যাত্রীবাহি বাস বন্ধ থাকায় তারা কম টাকা দিয়ে সিমেন্টভর্তি ট্রাকে চড়ে গন্তব্যে পৌঁছানোর চেষ্টা করেছিলেন। আহত ও নিহতরা সবাই দিনমজুর।

পাঠকের মতামত: