কক্সবাজার, রোববার, ৩ মার্চ ২০২৪

ট্রাক নিয়ে নৌকায় উঠলেন মাহি

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ আসনে ট্রাক প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়াই করছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। এই আসনে এবারও আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন একটানা তিনবারের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী।

আওয়ামী লীগের সাংস্কৃতিক সংগঠন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহিয়া মাহি। তবে দল থেকে মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছেন তিনি।

মাহি এখন রাজশাহীর গোদাগাড়ী-তানোর উপজেলায় প্রতিদিন ভোটারদের কাছে ট্রাক মার্কায় ভোট দেয়ার আহ্বান জানাচ্ছেন। ছুটে বেড়াচ্ছেন সবার দ্বারে দ্বারে।

বিভিন্ন ধরনের প্রতিশ্রুতি দিচ্ছেন। এলাকার নানান রকমের উন্নয়নের কথাও বলছেন। নির্বাচনে জয়ী হলে সব সময় সাধারণ মানুষের পাশে থাকবেন— এমন কথাও বলছেন মাহি। তার কথা শুনে অনেকেই তাকে ভোট দেবেন বলে জানিয়েছেন।

আজ বছরের প্রথম দিনেও স্বামী রাকিব সরকারকে নিয়ে নির্বাচনি প্রচারে বেরিয়েছেন মাহি। এরই মধ্যে দুটি ছবি রাকিব পোস্ট করেছেন নিজের ফেসবুক অ্যাকাউন্টে।

ছবিতে দেখা যাচ্ছে, নৌকায় চড়ে নদী পার হচ্ছেন মাহি। সঙ্গে রয়েছেন তার স্বামী রাকিব সরকার। ছবিতে আরও দেখা যাচ্ছে, মাহির হাতে রয়েছে, তার নির্বাচনের প্রতীক ‘ট্রাক’।

পাঠকের মতামত: