কক্সবাজার, মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০

ডিএনসির পৃথক অভিযানে ইয়াবা নিয়ে টেকনাফের সিদ্দিক’সহ আটক ২

জাহেদ হাসান::
চট্টগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর পৃথক অভিযান পরিচালনা করে ৩ হাজার ২০ পিস ইয়াবাসহ টেকনাফের হ্নীলার আবু বক্কর সিদ্দিক সহ এক মহিলা মাদক পাচারকারীকে গ্রেফতার করেছে।
শনিবার ২৬ জুলাই সকাল ১০ টার দিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, চট্টগ্রাম খ-সার্কেল(পটিয়া) গোপন সংবাদের ভিত্তিতে উপপরিচালক হুমায়ুন কবির খন্দকার এর তত্ত্বাবধানে ও পরিদর্শক সাইফুল ইসলাম এর নেতৃত্বে একটি টিম   অভিযান চালিয়ে চট্র মেট্রো-চ-১১-২৯১৮ একটি মাইক্রোবাসের যাত্রীর কাছ থেকে সাদা রং এর ৭শত পিস ইয়াবাসহ পারভীন আক্তার প্রকাশ আঁখি নামক ওই মহিলাকে আটক করা হয়। সে ঠাকুরগাঁও জেলার খুছাবাড়ী ইউনিয়নের জগন্নাথপুর হাজীপাড়ার বাসিন্দা।
অন্যদিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পৃথক অভিযানে পটিয়া থানাধীন মোজাফরাবাদ মেসার্স নজরুল এন্ড কোম্পানি ফিলিং স্টেশনের সামনে চট্টগ্রাম – কক্সবাজার মহাসড়কের পশ্চিম পার্শ্বে মহাসড়কের উপর চট্র মেট্রো-চ-১১-১৪১৪ স্বাধীন ট্রাভভেলস্ গাড়ির এক যাত্রীর কাছ থেকে ২ হাজার ৩শত ২০ পিস উদ্ধার সহ ওই পাচারকারীকে হাতেনাতে আটক করা হয়।
আটক আসামী মোঃ আবু বক্কর সিদ্দিক (২১), পিতাঃ নুর কাশিম, মাতাঃ রহিমা খাতুন, সাং, জাদীমুড়া,৯ নং ওয়ার্ড, হ্নীলা, টেকনাফ- কক্সবাজার।
গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে পটিয়া থানায়  সংশ্লিষ্ট আইনে মামলা দেওয়া হয়েছে এবং আটককৃত আসামীরা কক্সবাজার থেকে ঢাকা ও চট্টগ্রামে ইয়াবা পাচারের উদ্দেশ্যে বহন করছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানান।

পাঠকের মতামত: