কক্সবাজার, শনিবার, ২৮ নভেম্বর ২০২০

দেশের চার জেলায় সড়ক দুর্ঘটনায় ১০ জন নিহত

দেশের চার জেলায় সড়ক দুর্ঘটনায় দশজন নিহত হয়েছেন। এর মধ্যে ময়মনসিংহে আটজন, রাজশাহী ও চট্টগ্রামে একজন করে মোট দুইজন নিহত হয়েছেন। শনিবার (২২ আগস্ট) সকাল থেকে এই রিপোর্ট লেখা পর্যন্ত এসব দুর্ঘটনা ঘটেছে। প্রতিনিধিদের পাঠানো প্রতিবেদনে বিস্তারিত পড়ুন-

ময়মনসিংহ: ময়মনসিংহের ভালুকায় বাসের ধাক্কায় একটি প্রাইভেটকারের চালকসহ ছয়জন নিহত হয়েছেন। ভালুকা ডিগ্রি কলেজের সামনের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে শনিবার সকাল সাড়ে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে বলে ভালুকা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আল নোমান জানান।

এদিকে জেলার নান্দাইল উপজেলার তসরা নামক স্থানে দুই ট্রাকের সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। নিহতরা হলেন কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার ঘাগড়া গ্রামের আব্দুল খালেকের ছেলে সাইদুল (৪২) ও একই গ্রামের বাচ্চু মিয়ার ছেলে মোস্তাকিম (২২)। শনিবার (২২ আগস্ট) সকাল ৬টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কে এ দুর্ঘটনা ঘটে।

রাজশাহী: রাজশাহীর পুঠিয়া উপজেলায় ট্রাক ও লেগুনা সংঘর্ষে সদানন্দ ঘোষ (৪৫) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন। শনিবার (২২ আগস্ট) সকালে ঢাকা-রাজশাহী মহাসড়কের সেনভাগ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সদানন্দ রাজশাহীর চারঘাট উপজেলার শলুয়া গ্রামের যগেন্দ্রনাথ ঘোষের ছেলে। তিনি পেশায় ব্যবসায়ী। ব্যবসার কাজে তিনি লেগুনায় করে পাশের জেলা নাটোর যাচ্ছিলেন।

চট্টগ্রাম: চট্টগ্রাম নগরের বাকলিয়া থানার রাহাত্তারপুল এলাকায় গাড়ির ধাক্কায় মো. ইউনুছ (৫০) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। শনিবার (২২ আগস্ট) সকালে এ দুর্ঘটনা ঘটে। নিহত ইউনুস চন্দনাইশ উপজেলার দোভাষী বাজার এলাকার বাসিন্দা। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

পাঠকের মতামত: