কক্সবাজার, বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১

নাইক্ষ্যংছড়ি পর্যটন শিল্পের বিকাশে সাংবাদিকদের ভূমিকা অপরিসীম : ইউএনও সালমা ফেরদৌস

আমিনুল ইসলাম, নাইক্ষ্যংছড়ি (বান্দরবান)::
বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে নবাগত উপজেলা নির্বাহী অফিসার সালমা ফেরদৌস সাথে নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের কর্মরত সাংবাদিকদের সৌজন্য সাক্ষাৎ সোমবার ২৩ আগস্ট সকাল সাড়ে ১১টার সময় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে সৌজন্য সাক্ষাৎকালে নাইক্ষ্যংছড়ি   প্রেসক্লাবের প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের পক্ষ থেকে নবাগত ইউএনও-কে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

এসময় নাইক্ষ্যংছড়ি উপজেলা
প্রেসক্লাবের আহবায়ক আব্দুল হামিদ,
যুগ্ন আহবায়ক আমিনুল ইসলাম, সদস্য সচিব জাহাঙ্গীর আলম কাজল, সদস্য মাঈনুদিন খালেদ  সদস্য ইফসান খান ইমন, সদস্য জয়নাল আবদিন টুক্কু, সদস্য মো: হাফিজুল ইসলাম চৌধুরী সদস্য আব্দুল রশিদ, সদস্য মো: ইউনুছ, সদস্য মো: শাহীন ,সদস্য মো: তৈয়ব উল্লাহসহ উপজেলা প্রেস ক্লাবের সকল সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সৌজন্য সাক্ষাতকালে সাংবাদিকদের বলেন পর্যাটন সম্ভব ভনা ময় উপজেলা নাইক্ষ্যংছড়িকে সকলের সহযোগিতা প্রযোজন উপজেলার দৃষ্টি নন্দন রাস্তা, লেখ, ঝিরি, ঝর্না, সহমোহ তুলে ধরার অনুরোধ জানান এ কাজে বেশী ভুমিকা রাখেতে পারে সাংবাদিকরা।
তিনি গত ২২ জুলাই নাইক্ষ্যংছড়ি উপজেলায় যোগদান করেন উপজেলা নির্বাহি অফিসার সালমা ফেরদৌস তিনি আরো বলেন যত পর্যাটক আসবে ততই আমাদের জনগন লাভবান হবে। আর নাইক্ষ্যংছড়ি উপজেলা কক্সবাজার এর পাশে হওয়ায সম্ভাবনা ও যথেষ্ট।

পাঠকের মতামত: