কক্সবাজার, বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১

নাইক্ষ্যংছড়ির সোনাইছড়িতে ফুুুটবল খেলাকে কেন্দ্র করে যুুুবক নিহত, আটক ১

আমিনুল ইসলাম, নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)::
বান্দরবানের নাইক্ষ‌্যংছড়িতে ফুুুুটবল খেলাকে কেন্দ্র করে এক উপজাতি যুুবক নিহত হয়েছে। নিহত যুবকের নাম মংহ্লা ওয়াই মার্মা (২৬)। ঐ এলাকার সাফাই অং মার্মার ছেলে বলে জানা গেছে। শুক্রবার (১৯জুন) সন্ধ‌্যায় উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের লামারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
সোনাইছড়ি ইউপি চেয়ারম্যান এনিন মার্মা প্রতিবেদক কে জানান  সোনাইছড়ির লামারপাড়া গ্রামে প্রতিদিনের মত শুক্রবারও স্থানীয় যুবকরা মিলে  ফুটবল খেলে ছিল।

শুক্রবার বিকেলে খেলা চলাকালীন অবস্থায় স্থানীয় যুবক মংহ্লা ওয়াই মারমা খেলায় অংশ নিতে চাইলে একই গ্রামের যুবক চসামং মারমা তাকে খেলায় তুলতে অপারগতা প্রকাশ করে। এসময় তাদের মধ‌্যে কথা কাটাকাটি হয়। সন্ধ্যায় খেলা শেষে সবাই নিজ নিজ বাড়িতে ফিরে যান।

সন্ধ্যার পর এ বিষয়কে কেন্দ্র করে   মংহ্লা ওয়াই ও সাফাই অং মারমার সাথে পুনরায় বির্তকে জড়িয়ে পড়েন। এসময় একে অপরের মধ‌্যে তর্কাতর্কির এক পর্যায়ে লাঠি নিয়ে সাফাই অং মারমা স্বজোরে আঘাত করলে ঘটনাস্থলেই লুটে পরে মারা যান মংহ্লা ওয়াই মার্মা।

খবর পেয়ে পুলিশ  অভিযান চালিয়ে সাফাই অং মারমা (২৫)কে আটক করেছে।  সে লামার পাড়া গ্রামের মংহ্লাছা মারমার ছেলে।

এদিকে ঘটনার পর  রাতে ঘটনাস্থল পরিদর্শন করেছেন নাইক্ষ‌্যংছড়ি থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আনোয়ার হোসেন। ঘটনার সত্যতা নিশ্চিত করে তিনি সাংবাদিকদের বলেন , ঘটনাস্থল থেকে নিহতের  লাশ উদ্ধার করে শনিবার সকালে  ময়না তদন্তের  জন্য মর্গে প্রেরণ করা হয়।

পাঠকের মতামত: