কক্সবাজার, শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২

পথচারীকে ছুরিকাঘাত করে ছিনতাই, গ্রেপ্তার ৩

নগরীর আকবরশাহ্ থানাধীন নিউ মনসুরাবাদে পথচারীকে একা পেয়ে ছুরিকাঘাত করে নগদ টাকা, মোবাইলসহ সঙ্গে থাকা সবকিছু ছিনিয়ে নেয় একটি চক্র। পরে অভিযান চালিয়ে নগদ টাকা, মোবাইল ফোন, ছিনতাই কাজে ব্যবহৃত টিপ ছোরাসহ চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করে পুলিশ।

শনিবার (৮ জানুয়ারি) রাত সাড়ে তিনটায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পূর্বপার্শ্বে শ্যামলী কাউন্টারের সামনে এ ঘটনা ঘটে। পরে মমতা ক্লিনিকের গলিতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে আকবর শাহ থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন- মোহাম্মদ রাজু প্রকাশ ক্যাডার রাজু (২৪), মোহাম্মদ আসিফুল ইসলাম (১৯) ও ইব্রাহীম খলিল রিয়াদ (২৯)।

বিষয়টি নিশ্চিত করেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের জনসংযোগ কর্মকর্তা শাহাদৎ হুসেন রাসেল। পূর্বকোণকে তিনি বলেন, শনিবার রাত সাড়ে তিনটায় শ্যামলী কাউন্টারের সামনে মোহাম্মদ মজিবুল হক (২১) নামে এক ব্যক্তিকে ছুরি মেরে সঙ্গে থাকা সবকিছু ছিনিয়ে নেয় একটি চক্রটি। পরে মমতা ক্লিনিকের গলিতে অভিযান চালিয়ে মোহাম্মদ আসিফুল ইসলাম ও ইব্রাহীম খলিল রিয়াদকে আটক করা হয়। তাদের দেয়া তথ্যে পাহাড়তলীর বাসা থেকে মোহাম্মদ রাজুকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও বলেন, অভিযানে তাদের কাছ থেকে ১টি মোবাইল ফোন, ২টি স্টিলের টিপ ছোরা, রক্তমাখা এক জোড়া স্যান্ডেল এবং নগদ ১ হাজার ২শ টাকা উদ্ধার করা হয়।

গ্রেপ্তার মোহাম্মদ রাজুর বিরুদ্ধে নগরীর পাহাড়তলী ও আকবর শাহ থানায় ৫টি মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে বলে জানান। এছাড়া মোহাম্মদ আসিফুল ইসলামের বিরুদ্ধেও নগরীর আকবর শাহ থানায় একটি নিয়মিত মামলা রয়েছে বলে জানান তিনি।

পাঠকের মতামত: