কক্সবাজার, শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১

পরীমনির জামিন মঞ্জুর

মাদক মামলায় জামিন পেয়েছেন চিত্রনায়িকা পরীমনি। পুলিশের রিপোর্ট দেওয়ার আগ পর্যন্ত জামিনে থাকবেন তিনি। শুনানি শেষে মঙ্গলবার (৩১ আগস্ট) এ আদেশ দিয়েছেন ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ।

আদালতের রায়ে সন্তোষ প্রকাশ করেছেন পরীমনির আইনজীবীরা। এর আগে রোববার (২৯ আগস্ট) উচ্চ আদালতের নির্দেশে পরীমনির জামিন শুনানির জন্য ৩১ আগস্ট দিন ধার্য করেন।

আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর তাপস কুমার পাল বিষয়টি নিশ্চিত করে জানান, ‘গত ২২ আগস্ট পরীমনির আইনজীবী ঢাকা মহানগর দায়রা জজ আদালতে জামিনের আবেদন করেন। আদালত শুনানির জন্য ১৩ সেপ্টেম্বর দিন ধার্য করেন। পরীমনির আইনজীবী বিষয়টি নিয়ে উচ্চ আদালতে যান। এরপর উচ্চ আদালতের নির্দেশে বিচারক পরীমনির জামিন শুনানির জন্য ৩১ আগস্ট দিন ধার্য করেন।’

এর আগে গত ২২ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশের আদালতে পরীমনির জামিন আবেদন করেছিলেন তার আইনজীবী মজিবুর রহমান। তখন আদালত শুনানির জন্য ১৩ সেপ্টেম্বর দিন ধার্য করেছিলেন।

গেল ৪ আগস্ট সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতের পরীমনির বনানীর বাসায় অভিযান চালায় র‌্যাব। অভিযানে মাদকদ্রব্য উদ্ধার করা হয় এ নায়িকার বাসা থেকে। র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদের মাদক সম্পৃক্ততার কথা স্বীকার করেন পরীমনি। পরে ৫ আগস্ট তার নামে রাজধানীর বনানী থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয় তার নামে। কয়েক দফা রিমান্ড শেষে তিনি এখন কারাগারে আছেন।

পাঠকের মতামত: