কক্সবাজার, সোমবার, ১৭ জুন ২০২৪

পাহাড়ে ডাকাতের আস্তানা দেখে ফেলায় কিশোর গুলিবিদ্ধ

কক্সবাজারের টেকনাফের পাহাড়ে ডাকাতের আস্তানা দেখে ফেলায় জাফর আলম (১৭) নামে এক কিশোর গুলিবিদ্ধ হয়েছে। শনিবার (২৬ আগস্ট ) সকাল সাড়ে ৯টার দিকে টেকনাফের মুচনী রোহিঙ্গা ক্যাম্পের পশ্চিমের পাহাড়ে এ ঘটনা ঘটে।

পাহাড়ে আস্তানা দেখে ফেলায় রোহিঙ্গা ডাকাত কামাল গ্রুপ ওই কিশোরকে গুলি করেছে বলে অভিযোগ করেছেন স্থানীয় জনপ্রতিনিধি ও পরিবারের সদস্যরা। গুলিবিদ্ধ জাফর আলম টেকনাফের দক্ষিণ লেদা এলাকার মৃত জালাল আহমদের ছেলে।

টেকনাফের হ্নীলা ইউনিয়নের চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী জানান, প্রতিদিনের মত গরু নিয়ে জাফর পাহাড়ে যায়। সে রোহিঙ্গা ডাকাত কামাল গ্রুপের আস্তানার কাছাকাছি পৌঁছানোর সঙ্গে সঙ্গে তাকে গুলি করা হয়। জাফর কোনো রকম দৌড়ে চলে যায়।

স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ক্যাম্পসংলগ্ন একটি এনজিও পরিচালিত হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে কক্সবাজার সদর হাসপাতালে স্থানান্তর করা হয়।

কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা আশিকুর রহমান জানান, জাফরের পেটে গুলি লেগেছে। একাংশে নাড়ি বের হয়েছে। তাকে চিকিৎসা দেয়া হচ্ছে। দ্রুত সময়ের মধ্যে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হবে।

এ বিষয়ে টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জোবাইর সৈয়দের ফোনে একাধিকবার ফোন করা হলেও তিনি তা রিসিভ করেননি।

পাঠকের মতামত: