কক্সবাজার, মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে উখিয়ার রাজাপালং মাদ্রাসায় বৃক্ষরোপণ

মোহাম্মদ ইব্রাহিম মোস্তফা, উখিয়া বার্তা ডটকম::

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ কন্যা, স্বাধীন বাংলাদেশে ’৭৫ পরবর্তী সময়ে ইতিহাসের সবচেয়ে সফল রাষ্ট্রনায়ক, বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষ‌্যে কক্সবাজারের উখিয়ার রাজাপালং এম ইউ ফাজিল (ডিগ্রী) মাদ্রাসায় বৃক্ষরোপণ কর্মসূচির আয়োজন করা হয়েছে।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সকাল ১১ টায় মাদ্রাসার প্রাঙ্গণে এ বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নিজামুদ্দিন আহমেদ। এসময় উপস্থিত ছিলেন রাজাপালং এম ইউ ফাজিল (ডিগ্রী) মাদ্রাসার অধ্যক্ষ এ.কে.এম আবুল হাসান আলী৷

বৃক্ষরোপণ কর্মসূচিরতে আরও উপস্থিত ছিলেন, উখিয়া উপজেলা ভারপ্রাপ্ত উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ বদরুল আলম, উখিয়া রেঞ্জ কর্মকর্তা গাজী শফিউল আলম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আল মামুন এবং রাজাপালং এম ইউ ফাজিল (ডিগ্রী) মাদ্রাসার শিক্ষক-শিক্ষিকা ও সকল ছাত্র-ছাত্রী সহ প্রমুখ।

এসময় মাদ্রাসার অধ্যক্ষ এ.কে.এম আবুল হাসান আলী বলেন, মাদ্রাসা প্রাঙ্গণে বিভিন্ন ফলজ ও ঔষধি গাছ (যেমন: জামরুল, অর বড়ই, আপেল কুল, আমড়া, পেয়ারা ও দেশী নিম) রোপণ করা হয়৷
তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের অর্থনৈতিক মুক্তির রূপকার। দক্ষ রাষ্ট্রনায়ক হিসেবে তিনি বিশ্ব নেতাদের মধ্যে অন্যতম। জন্মদিনে তার দীর্ঘায়ু কামনা করছি।

পাঠকের মতামত: