কক্সবাজার, বৃহস্পতিবার, ১৯ নভেম্বর ২০২০

বাঁকখালী নদীতে নৌকাডুবির ঘটনায় নিখোঁজ অপর মরদেহটি উদ্ধার

কক্সবাজারের বাঁকখালী নদীতে শখের বশে মাছ শিকারে গিয়ে নিখোঁজ থাকা বেলাল নামে অপর যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার সকালে বিআইডব্লিউ ঘাট সংলগ্ন এলাকা থেকে স্থানীয়দের সহায়তায় ফায়ার সার্ভিস কর্মীরা নিখোঁজ বেলালের মরদেহ উদ্ধার করে। বিষয়টি নিশ্চিত করেন উদ্ধারকারী দলের টিম লিডার ও কক্সবাজার ফায়ার সার্ভিসের কর্মকর্তা মো. জাকির হোসেন।

তিনি জানান, সকালে বিআইডব্লিউ ঘাট সংলগ্ন উত্তর পাশের নদী থেকে স্থানীয়দের সহায়তায় বেলালের মরদেহটি উদ্ধার করা হয়। এনিয়ে নিখোঁজ থাকা দুই যুবকের মরদেহ উদ্ধার করা হলো।

স্থানীয়রা জানান, গত রোববার রাত সাড়ে ১১টার দিকে কক্সবাজার শহরের ৬নং বিআইডব্লিউটিএ ঘাট সংলগ্ন বাঁকখালী নদীতে নৌকা নিয়ে শখের বশে মাছ শিকারে যায় ইউনুচ, বেলাল ও আব্দু শুক্কুর নামে ৩ যুবক। এসময় নদীর কূল থেকে একটু দূরে যেতেই প্রবল স্রোতে তাদের বহনকারি নৌকাটি ডুবে যায়। ১ জন সাঁতরে তীরে উঠতে পারলেও ইউনুচ ও বেলাল নিখোঁজ হয়ে যায়।

খবর পেয়ে ফায়ার সার্ভিস ডুবুরী দল নিয়ে উদ্ধার অভিযান শুরু করে। একপর্যায়ে নিখোঁজের সাড়ে ১৪ ঘণ্টা পর সোমবার দুপুরে ঘটনাস্থলের কাছে ইউনুচের মরদেহ পাওয়া যায়। আর এদিকে দুই দিন পর আজ সকালে নিখোঁজ থাকা বেলালের মরদেহ পাওয়া গেলো। বেলাল স্থানীয় বাহারছড়া এলাকার ফজল করিমের ছেলে। সে কুলিং কর্ণারের ব্যবসা করতো বলে জানায় স্থানীয়রা।

পাঠকের মতামত: