কক্সবাজার, মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১

বাঁশখালীতে অগ্নিকাণ্ডে ২৬ বসতবাড়ি পুড়ে ছাই, আহত ১০

চট্টগ্রামের বাঁশখালীতে আগুনে ২৬টি ঘর পুড়ে গেছে। গতকাল বৃহস্পতিবার রাত ৮টার দিকে উপজেলার গণ্ডামারা ইউনিয়নের পূর্ব বড়ঘোনা জলদাসপাড়ায় এ ঘটনা ঘটে। আগুন নেভাতে গিয়ে অন্তত ১০ জন আহত হয়েছেন।

এলাকার কয়েকজন বাসিন্দার সঙ্গে কথা বলে জানা যায়, বৃহস্পতিবার রাত আটটার দিকে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লাগলে গোবিন্দ জলদাস, সত্যরঞ্জন জলদাস, চিত্তরঞ্জন জলদাস, চান্দু জলদাস, যুদ্ধ জলদাস, রাখাল জলদাস, নিত্যলাল জলদাস, অনিল জলদাস, সুনীল জলদাস, পরিমল জলদাস, সুজন জলদাস, হরিদাশ জলদাস, জ্যোতি বালা জলদাস, ঝুন্টু জলদাস, রঞ্জন জলদাস, রতন জলদাস, সুমি জলদাস, সন্তোষ জলদাস, নিখীল জলদাস, চাইন্দ্যা জলদাস, দধিরাম জলদাস, রতন জলদাস, বাবুল জলদাস, সজল জলদাস, কাজল জলদাস ও হরিলাল জলদাসের ঘর পুড়ে যায়।
খবর পেয়ে চাম্বল বাংলা বাজার ব্রিজ পর্যন্ত গেলেও যোগাযোগ ব্যবস্থা ভালো না থাকায় ঘটনাস্থলে পৌঁছাতে পারেননি ফায়ার সার্ভিসের লোকজন।

গন্ডামারা ইউনিয়ন পরিষদের (ইউপি) ৯ নম্বর ওয়ার্ডের সদস্য আনোয়ার বাদশাহ বলেন, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে লাগা আগুনে জলদাসপাড়ার ২৬টি ঘর পুড়ে গেছে। আগুন নেভানোর সময় ১০ জন আহত হয়েছেন।

বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোমেনা আক্তার বলেন, অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত লোকজনকে তাৎক্ষণিকভাবে খাবার ও ঘরের ছাউনির ব্যবস্থা করা হচ্ছে।প্রথম আলো

পাঠকের মতামত: