কক্সবাজার, শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০

বান্দরবানে জনসংহতির নেতাকে গুলি করে হত্যা

বান্দরবানে জনসংহতি সমিতির এক নেতাকে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। শনিবার সন্ধ্যা ৬ টার দিকে সদর উপজেলার জামছড়ি বাজারে এ ঘটনা ঘটে।

নিহত নেতার নাম বাচমং মারমা (৩৬)। তিনি আঞ্চলিক রাজনৈতিক দল জনসংহতি সমিতির বাঘমারা শাখার নেতা ছিলেন। এছাড়া বাজারে তিনি পল্লী চিকিৎসক হিসেবে কাজ করতেন।

স্থানীয়রা জানান, একদল সশস্ত্র সন্ত্রাসী জামছড়ি বাজারে তার দোকানে এসে গুলি করে হত্যা করে। এ ঘটনার পর ওই এলাকায় সেনাবাহিনী ও পুলিশ সদস্যরা গিয়েছে।

স্থানীয় ইউপি সদস্য ক্ল্যশৈমং মারমা জানিয়েছেন, জামছড়ি বাজারে দোকানে বসে থাকা অবস্থায় তাকে সন্ত্রাসীরা অতর্কিতভাবে এসে গুলি করে হত্যা করে। এ ঘটনার পর জামছড়ি বাজার এবং পাড়ায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে। আতংকে জামছড়ি বাজারের ব্যবসায়ীরা দোকানপাট বন্ধ করে দিয়েছে। তবে কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে এ বিষয়ে এখনো বিস্তারিত কিছু জানা যায়নি।

এ বিষয়ে বান্দরবান সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম চৌধুরী জানান, একদল সশস্ত্র সন্ত্রাসী সন্ধ্যা ছয়টায় জামছড়ি বাজারে এসে পল্লী চিকিৎসক বাচ মং মারমাকে গুলি করে তখন তিনি ঘটনাস্থলে নিহত হন। তবে কি কারণে বা কেন মারা হয়েছে তা এখনো জানা যায়নি। আমরা তদন্ত করে দেখছি, তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

পাঠকের মতামত: