কক্সবাজার, রোববার, ২৮ নভেম্বর ২০২১

বাড়িতে ইয়াবার আসর বসানোর অভিযোগে স্বামীর জেল

বন্ধুদের নিয়ে নিয়মিত বাসায় ইয়াবার আসর বসাতেন আব্দুল হাকিম (৪০)। স্ত্রীর এমন অভিযোগে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জেলে যেতে হলো তাকে। তিন মাসের জেল সেইসঙ্গে ১ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত। এসময় আব্দুল হাকিমের সঙ্গে ইয়াবা সেবনের অভিযোগে ছবুর মিয়া (৩২) নামের আরও একজনকে তিন মাসের জেল ও ১ হাজার টাকা জরিমানা করা হয়।

পুলিশের সহযোগিতায় অভিযান চালিয়ে বুধবার দুপুরে হাকিমপুর উপজেলার চন্ডিপুর এলাকায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের সাজা প্রদান করেন হাকিমপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ নুর এ আলম।

এসময় পৃথক আরও একটি অভিযান চালিয়ে মেহেদী হাসান (২৫) ও জাকারিয়া (২৬) নামে আরও দুজনকে মাদক সেবনের অভিযোগে এক মাসের কারাদণ্ড ও ৫শত টাকা করে জরিমানা করা হয়।

দণ্ডপ্রাপ্তরা হলেন হাকিমপুর উপজেলার চন্ডিপুর এলাকার মৃত আলতাব হোসেনের ছেলে আব্দুল হাকিম (৪০), হরিহরপুর গ্রামের মোকছেদ আলীর ছেলে ছবুর মিয়া (৩২), ফকিরপাড়া এলাকার আব্দুর রহমান ভোলার ছেলে জাকারিয়া (২৬), উত্তর বাসুদেবপুর এলাকার মেহের আলীর ছেলে মেহেদী হাসান (২৫)।

হাকিমপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নুর এ আলম বলেন, বাড়িতে বসে বন্ধুদের নিয়ে মাদক সেবন করছে আব্দুল হাকিমের স্ত্রীর এমন অভিযোগের ভিত্তিতে পুলিশের সহযোগিতায় তার বাড়িতে অভিযান চালিয়ে মাদক সেবনরত অবস্থায় আব্দুল হাকিম ও ছবুর নামের দুইজনকে আটক করে ঘটনাস্থলে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে দুজনকেই তিন মাস করে কারাদণ্ড ও ১ হাজার টাকা করে জরিমানা করা হয়।

এ ছাড়া ফকিরপাড়া এলাকায় পৃথক আরো একটি অভিযান চালিয়ে মাদকসেবনের অভিযোগে আরও দুজনকে এক মাসের কারাদণ্ড ও ৫শ টাকা করে জরিমানা করা হয়।

পাঠকের মতামত: