কক্সবাজার, শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১

বীচ পরিস্কার পরিচ্ছন্নতা অভিযানে কেন্দ্রীয় ফেমাস সংসদ

নিজস্ব প্রতিবেদক::

মানুষকে সচেতন করার মাধ্যমে উখিয়ার সৌন্দর্য বর্ধনে কেন্দ্রীয় ফেমাস সংসদ দিনব্যাপী বিশেষ বীচ পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান ৩০ জানুয়ারি (শনিবার) শেষ হয়েছে।

পাথুরে গাথা উখিয়ার ইনানী সমুদ্র সৈকত পরিস্কার-পরিচ্ছন্ন অভিযানে অংশ গ্রহণ করেন উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন আহমদ।

এর আগে ইনানী লাভেলা রির্সোট হল রুমে কেন্দ্রীয় ফেমাস সংসদের সভাপতি সাংবাদিক হুমায়ুন কবির জুশানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় নিজাম উদ্দিন আহমদ বলেছেন, যার যার অবস্থান থেকে আমরা প্রতিদিন একটি করে ভালো কাজ করি। সরকারের উন্নয়নের পাশাপাশি তৃণমূলে সামাজিক স্বেচ্ছাসেবি সংগঠনকে এগিয়ে আসতে হবে।

তিনি আরও বলেন, উখিয়া কেন্দ্রীয় ফেমাস সংসদ নেতৃবৃন্দ বাল্য বিবাহ, এইডস,আইভি এডইস, প্রজনন স্বাস্থ্য, মাতৃত্ব, সামাজিক বনায়ন, মৎস্য চাষ, গবাদি পশু পালন ও যুবদের আত্ননির্ভরশীল করে গড়ে তোলতে প্রশংসনীয় ভূমিকা পালন করছে।

২৫ বছর পূর্তি উপলক্ষে কেন্দ্রীয় ফেমাস সংসদের আলোচনা সভায় এ কথা বলেন তিনি। এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উখিয়া প্রেস ক্লাবের সভাপতি সাঈদ মোঃ আনোয়ার, সাধারণ সম্পাদক কমরুদ্দিন মুকুল, সাবেক সাধারণ সম্পাদক ফারুক আহমদ, কেন্দ্রীয় ফেমাস সংসদের প্রধান উপদেষ্টা মহিউদ্দিন চৌধুরী, ফেমাস সহ-সভাপতি শাহ আলম, সাধারণ সম্পাদক নুরুল আলম, কেন্দ্রীয় ফেমাস সংসদের সাবেক সভাপতি নুরুল কবির মাহমুদ, মোহাম্মদ ইউনুছ, জাহেদুল ইসলাম বাবু, প্রতিষ্ঠাতা সদস্য রেজাউল করিম, জাহাঙ্গির আলম, আবুল বশর, খুরশেদ আলম, খাইরুল হক, ছৈয়দ করিম, মোহাম্মদ ইব্রাহিম মোস্তফা ও শফিউল শাহিন প্রমুখ।

পাঠকের মতামত: