কক্সবাজার, রোববার, ২৬ মে ২০২৪

‘মদ খেয়ে’ রেললাইন পারাপার, অতঃপর…

ভৈরবে রেললাইন পার হওয়ার সময় ট্রেনের ধাক্কায় প্রাণ গেল এক যুবকের। মদ খেয়ে তিনি রেললাইন পার হচ্ছিলেন বলে পুুলিশের ধারণা।

 

পুলিশের ধারণা, সকালে পাশের হরিজন পল্লী থেকে মদ খেয়ে রেললাইন পার হওয়ার সময় কোন এক ট্রেনের সঙ্গে ধাক্কা লেগে অজ্ঞাত এই ব্যক্তির মৃত্যু হয়।

জানা যায়, সকালে ভৈরব রেলওয়ের মনমরা রেলসেতু ও মেঘনা রেলসেতুর মধ্যবর্তী এলাকায় রেললাইনের পাশে এক ব্যক্তির মরদেহ পড়ে থাকতে দেখে রেলওয়ে পুলিশকে খবর দেয় এলাকাবাসী। খবর পেয়ে ভৈরব রেলওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সুরতহাল রিপোর্ট তৈরি করে মরদেহটি উদ্ধার করে রেলওয়ে থানায় নিয়ে আসা হয়।

রেলওয়ে পুলিশের উপপরিদর্শক নয়ন সরকার জানান, এলাকাবাসী খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করি। তার শরীর ও মাথায় আঘাত থাকায় এবং পাশেই হরিজন পল্লীর অবস্থান থেকে মনে হচ্ছে মদ খেয়ে রেললাইন পার হওয়ার সময় যে কোন ট্রেনের ধাক্কায় তিনি মারা যান। তার পরিচয় সনাক্তকরণে পিবিআইকে সংবাদ দেয়া হয়েছে। ফিঙ্গার প্রিন্ট সংগ্রহ শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে। এই ঘটনায় ভৈরব রেলওয়ে থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।

পাঠকের মতামত: