কক্সবাজার, শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১

মাইক্রোবাসে ব্যাটারির নিচে ২৭ লাখ টাকার ইয়াবা নিয়ে উখিয়ার মোবিন’সহ গ্রেপ্তার ৩

চট্টগ্রামের সাতকানিয়ায় ইয়াবাসহ তিন যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হল- কক্সবাজারের রামুর খুনিয়া পালং এলাকার জালাল আহমদের ছেলে মো. হোছাইন (২২), রামুর দক্ষিণ মিঠাছড়ির সোলতান আহমদের ছেলে নুরুল আমিন (২০) ও উখিয়ার পালংখালীর বালুখালী এলাকার মীর কাশেমের ছেলে মো. মোবিন (২০)।

রবিবার (৭ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টায় উপজেলার দক্ষিণ ছদাহা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় বাহনকৃত মাইক্রোবাসের ব্যাটারির নিচ থেকে লুকানো অবস্থায় ৯ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবাগুলোর মূল্য আনুমানিক ২৭ লাখ টাকা।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, কক্সবাজার থেকে একটি পুরাতন মাইক্রোবাসযোগে ইয়াবার একটি চালান চট্টগ্রাম যাচ্ছিল এমন সংবাদের ভিত্তিতে উপজেলার এসআই পার্ক এলাকায় অভিযানা চালানো হয়। এ সময় মাইক্রোবাসটিকে সিগন্যাল দিয়ে তল্লাশি চালিয়ে বাসের সিটের ব্যাটারির নিচে বিশেষভাবে লুকানো অবস্থায় ইয়াবাগুলো উদ্ধার করা হয়। পরে ওই মাইক্রোবাসে থাকা ৩ যুবককে আটক করা হয়।

তিনি আরও জানান, এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। তাদের আগামীকাল সোমবার আদালতে সোপর্দ করা হবে।

পাঠকের মতামত: