কক্সবাজার, মঙ্গলবার, ২ মার্চ ২০২১

ঈদগাঁও থানার প্রথম মামলা মা-মেয়েকে কুপিয়ে হত্যার

কক্সবাজার সদর উপজেলার ইসলামাবাদ এলাকায় জমির বিরোধে মা-মেয়েকে কুপিয়ে হত্যার ঘটনায় ৩ দিন পর থানায় মামলা দায়ের হয়েছে।

শুক্রবার (২২ জানুয়ারি) সকালে ওই ঘটনায় নিহত রাশেদার স্বামী ও জান্নাতুল ফেরদৌসের পিতা আজিজুল হক বাদি হয়ে অভিযুক্ত আবুল কালামসহ ৪ জনকে আসামি করে ঈদগাঁও থানায় এ মামলা (নং ০১) দায়ের করেন। মামলার অপর আসামিরা হচ্ছে আবুল কালামের ভাই আবু তাহের ও তাদের দুইজনের দুই স্ত্রী মনোয়ারা ও হামিদা।

ঈদগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল হালিম সংবাদের সত্যতা নিশ্চিত করেছেন। দাফন-কাফন এবং আসামিদের সঠিক নাম ঠিকানার কারণে বাদি পক্ষ মামলা দায়ের করতে বিলম্ব করেন বলে জানান তিনি।

এটি সদ্য প্রতিষ্ঠিত ঈদগাঁও থানার প্রথম মামলা। মামলায় এ পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ। আসামিদের আটকে পুলিশের তৎপরতা অব্যাহত রয়েছে বলে জানান ওসি।

উল্লেখ্য, গত মঙ্গলবার ১৯ জানুয়ারি রাতে কক্সবাজার সদর উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের রাবারড্যাম চরপাড়া এলাকায় জমি বিরোধের জের ধরে মা-মেয়েকে কুপিরে হত্যা করা হয়। এ সময় নিহত হন ওই এলাকার আজিজুল হক বাবুর্চির স্ত্রী রাশেদা বেগম (৩২) ও তার মেয়ে জাহানারা ইসলাম বালিকা উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রী জান্নাতুল ফেরদৌস (১৩)।

পাঠকের মতামত: