কক্সবাজার, মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১

মোটর সাইকেল দূর্ঘটনায় গর্জনিয়ার ২ জন নিহত

সীতাকুণ্ডের ভাটিয়ারীতে সড়ক দূর্ঘটনায়, গর্জনিয়ার দুই মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে। রবিবার রাত সাড়ে ১০টার সময় উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের বিএমএ এলাকার শাহ আমানত ফিলিং স্টেশনের পাশে এ দূর্ঘটনা ঘটে। নিহতরা হচ্ছে মোঃ আারাফাত (২২) পিতা-মোঃ ইদ্রিস ও মোঃ সুরত আলম (২৩),পিতা-মৃত কালু মিয়া, গর্জনিয়া টাইম বাজার, থানা-রামু,জেলা- কক্সবাজার।

পুলিশ ঘটনাস্থল থেকে লাশ দুইটি উদ্ধার করেছে। জানা যায়, কক্সবাজার থেকে মোটর সাইকেল যোগে দুই যুবক কুমিল্লা বেড়াতে যায়। ফেরার পথে ভাটিয়ারীতে অজ্ঞাত একটি গাড়ি মোটর সাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলে দুইজন নিহত হয়।

এসময় মোটর সাইকেলটি চুর্ণবিচুর্ণ হয়ে যায়। খবর পেয়ে বার আউলিয়া হাইওয়ে থানার এসআই রুহুল আমিন ও ফৌজদারহাট ফাঁড়ির এসআই ঘটনাস্থলে গিয়ে লাশ দুইটি উদ্ধার করে।

এব্যাপারে রুহুল আমিন বলেন, কুমিল্লা থেকে মোটর সাইকেল পালস্ যোগে কক্সবাজারের উদ্যেশ্যে যাওয়ার পথে ভাটিয়ারীতে দূর্ঘটনায় পতিত হয়। তাদেরকে কোন গাড়ি চাপা দিয়েছে তা জানা যায়নি। আমরা লাশ দুইটি ও একটি মোটর সাইকেল উদ্ধার করে থানায় নিয়ে যায়। নিহতের পরিবারে খবর দেওয়া হয়েছে। তারা এলে আইনগত প্রক্রিয়া শেষে লাশ হস্তান্তর করা হবে।

পাঠকের মতামত: