কক্সবাজার, বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১

রাউজানে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ৪

চট্টগ্রামের রাউজানে ট্রাকের সাথে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। মঙ্গলবার রাত ২টার দিকে চট্টগ্রাম-কাপ্তাই সড়কের উপজেলার দমদমা স্থানে এ ঘটনা ঘটে।

নিহত চারজনের মধ্যে তিনজনের পরিচয় পাওয়া গেছে—রাঙ্গুনিয়া সরফভাটা আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা আবুল কালামের ছেলে শাহাজাহান (৩৩), নোয়াখালীর হাতিয়া থানার চরফকিরা গ্রামের মৃত দেলু মাঝির ছেলে সিরাজ (৫৫) ও নগরীর মোহরার মৃত শাহ আলমের ছেলে মোরশেদ (৪০)।

রাঙ্গুনিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার আনোয়ার হোসেন শামীম ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি বলেন, আমরা যখন ঘটনাস্থলে পৌঁছাই তখন ট্রাকে গান বাজছিল। পরিস্থিতি দেখে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, চালক গান শুনতে শুনতে ঘুম চোখে ট্রাক চালানোর কারণে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে। ট্রাকটি ডানদিকে গিয়ে বেপরোয়া গতিতে ধাক্কা দেয়ার কারণে অটোরিকশাটি প্রায় ২৫ গজ দুরে গিয়ে দুমড়ে-মুচড়ে পড়ে।

বুধবার ভোর সাড়ে ৪টায় নোয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক হুমায়ুন কবির জানান, আমরা এখনও ঘটনাস্থলে আছি। উদ্ধার কাজ সম্পন্ন করেছি। লাশগুলো ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হবে। গাড়ি দুটি জব্দ করা হয়েছে।

পাঠকের মতামত: