কক্সবাজার, মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১

রামুতে ‘সিজেডএম’ উদ্যোগে করোনায় ক্ষতিগ্রস্ত স্থানীয়দের মাঝে আর্থিক সহায়তা প্রদান

মোহাম্মদ ইব্রাহিম মোস্তফা, উখিয়া বার্তা::

কক্সবাজারের রামুর খুনিয়া পালং ইউনিয়নে করোনায় ক্ষতিগ্রস্ত বাংলাদেশী জনগোষ্ঠীর মাঝে আল-ফোরকান ফাউন্ডেশন, ইউকে এর অর্থায়নে, সেন্টার ফর যাকাত ম্যানেজমেন্ট (সিজেডএম) এর সার্বিক সহযোগিতায় ও সেইন্ট বাংলাদেশ এর উদ্যোগে দ্বিতীয় দফায় ৩৫০ পরিবারের মাঝে ৭ লাখ নগদ আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

৩০ ডিসেম্বর বুধবার খুনিয়া পালং ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে সেইন্ট বাংলাদেশ এর প্রজেক্ট কো-অর্ডিনেটর সাঈদ মুহাম্মদ আনোয়ারের সভাপতিত্বে এই সহায়তা প্রদান করা হয়।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, রামু উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রণয় চাকমা, বিশেষ অতিথি ছিলেন খুনিয়া পালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মাবুদ।

স্বাগত বক্তব্য রাখেন সেইন্ট বাংলাদেশ এর প্রজেক্ট কো-অর্ডিনেটর সাঈদ মুহাম্মদ আনোয়ার।

সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উখিয়া প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক ফারুক আহমেদ, সেন্টার ফর যাকাত ম্যানেজমেন্ট (সিজেডএম) এর মনিটরিং এন্ড কমিউনিকেশন অফিসার, মনজুর মুরশেদ এবং মেডিকেল অফিসার ডাঃ জাঁকিয়া সুলতানা জ্যোতি৷

উলেখ্য, উখিয়ার রত্নাপালং ইউনিয়ন পরিষদের ১ম দফায় ২০০ পরিবারের মাঝে নগদ ২০০০ টাকা করে ৪ লাখ টাকা বিতরন সম্পন্ন করা হয়। ২য় দফায় ৩৫০ পরিবারের মাঝে ২০০০ হাজার টাকা করে আরো ৭ লাখ নগদ টাকা বিতরন সম্পন্ন করা হয়েছে।

পাঠকের মতামত: