কক্সবাজার, বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০

রিজেন্টের ৮ আসামি আদালতে, ৭ দিনের রিমান্ড চাইবে পুলিশ

করোনাভাইরাসের নমুনা সংগ্রহের পর পরীক্ষা না করেই সার্টিফিকেট প্রদানসহ বিভিন্ন অভিযোগে রিজেন্ট হাসপাতালের বিরুদ্ধে উত্তরা পশ্চিম থানায় মামলা দায়ের করেছে র‍্যাব। সেই মামলায় গ্রেপ্তার হওয়া আট আসামিকে আদালতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তার আসামিদের জিজ্ঞাসাবাদের জন্য সাতদিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করা হবে বলে জানিয়েছে পুলিশ। উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তপন চন্দ্র সাহা বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘গ্রেপ্তারকৃত আটজনকে আদালতে সোপর্দ করা হয়েছে। রিজেন্ট হাসপাতালের বিরুদ্ধে অনিয়ম ও প্রতারণার বিষয়ে আরও জিজ্ঞাসাবাদ করতে আদালতে সাত দিনের রিমান্ড চাওয়া হবে।

গতকাল মঙ্গলবার রাতে রিজেন্ট হাসপাতালের বিরুদ্ধে উত্তরা পশ্চিম থানায় মামলা দায়ের করেছে র‍্যাব। র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি সুজয় সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘রাতে মামলাটি দায়ের করা হয়েছে। এই মামলায় আসামি ১৭ জন। তাদের মধ্যে রিজেন্টের চেয়ারম্যান শাহেদসহ নয়জন পলাতক হিসেবে এজাহারে অন্তর্ভুক্ত করা হয়েছে।

এরে আগে, করোনা টেস্ট না করেই ভুয়া রিপোর্ট দেওয়াসহ নানা অভিযোগে গত সোমবার রিজেন্ট হাসপাতালের উত্তরা শাখায় অভিযান চালান র‍্যাবের ভ্রাম্যমাণ আদালত। অভিযান শেষে মঙ্গলবার দুপুরে হাসপাতালটি সিলগালা করেছে র‍্যাব।

অপর দিকে মঙ্গলবার বিকেলে রিজেন্ট হাসপাতালের দুটি শাখার কার্যক্রম অবিলম্বে বন্ধের নির্দেশ প্রদান করেছে স্বাস্থ্য অধিদপ্তর।

পাঠকের মতামত: