কক্সবাজার, বুধবার, ২৮ অক্টোবর ২০২০

রেড জোনে নির্দেশনা অমান্য করায় জরিমানা আদায়

জাহেদ হাসান::
সরকারের নির্দেশনা অনুযায়ী করোনাভাইরাস প্রতিরোধে সারাদেশের মতো নিরলসভাবে কাজ করছে কক্সবাজার সদর উপজেলা প্রশাসন। এরই ধারাবাহিকতায় মাঠ পর্যায়ে কক্সবাজার( ভূমি নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শাহরিয়ার মুক্তারের তত্বাবধানে একটি টিম একযোগে কাজ করছে।
রবিবার (২১জুন ২০২০ ইং) সকাল থেকে বিকাল পর্যন্ত রেড জোন ঘোষিত কক্সবাজার পৌরসভার ব্যবসায়ী (দোকানদার) ও অভ্যন্তরীণ সড়ক ও বিভিন্ন ওয়ার্ডে সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ শাহরিয়ার মুক্তার এর নেতৃত্বে অভিযান চালানো হয়। এ সময় ভ্রাম্যমাণ আদালতে নির্বাহী ম্যাজিস্ট্রেট কক্সবাজার পৌরসভা ১২ নং ওয়ার্ডের পর্যটন জোন সুগন্ধা পয়েন্টে স্বাস্থ্যবিধি ও রেড জোনে প্রযোজ্য নির্দেশনা অমান্য করার অপরাধে দুটি মামলায় মোট ১৫ হাজার টাকা অর্থদণ্ড দেওয়া হয়েছে।
নির্বাহী ম্যাজিস্ট্রেষ্ট মোহাম্মদ শাহরিয়ার মুক্তার  জানান, স্বাস্থ্যবিধি এবং রেড জোনের জন্য প্রযোজ্য নির্দেশনা অমান্য করায় দুইটি মামলায় মোট ১৫০০০ টাকা অর্থদণ্ড দেয়া হয় মোটকথা সরকারি নির্দেশনা মোতাবেক সাধারন মানুষকে করোনা ভাইরাস (কোভিড-১৯) থেকে সুরক্ষিত রাখতে আমরা মাঠে ঝুঁকি নিয়ে কাজ করছি।ঘরে থাকুন জরুরি প্রয়োজনে বাইরে গেলে মাস্ক পরিধান করুন

পাঠকের মতামত: