কক্সবাজার, শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১

রেলস্টেশন থেকে তুলে নিয়ে গৃহবধূকে ধর্ষণ

 

সিরাজগঞ্জের উল্লাপাড়ার বেতকান্দিতে এক গৃহবধূ গণধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। রোববার (২২ আগস্ট) রাতে উপজেলার পঞ্চক্রোশী ইউনিয়নের বেতকান্দি গ্রামের আম বাগানে ঘটনাটি ঘটে।
রেলস্টেশন থেকে তুলে নিয়ে গৃহবধূকে ধর্ষণ

এ ঘটনায় ধর্ষণের শিকার গৃহবধূর স্বামী বাদী হয়ে মঙ্গলবার (২৪ আগস্ট) দুপুরে উল্লাপাড়া মডেল থানায় অজ্ঞাত ১০/১২ জনকে আসামি করে মামলা দায়ের করেছেন।

 

নির্যাতিত গৃহবধূর স্বামী অভিযোগ করে বলেন, রোববার বিকেলে তিনি তার স্ত্রীকে নিয়ে শ্বশুরবাড়ি যাবার উদ্দেশে বাড়ি থেকে বের হয়ে লোকাল ট্রেন ধরতে ভ্যানযোগে সলপ রেলওয়ে স্টেশনে যান। স্টেশনে পৌঁছার পর তার স্ত্রীকে প্লাটফর্মের পাশে একটি চায়ে স্টলে বসিয়ে রেখে তিনি ভ্যান ভাড়া দেবার জন্য টাকা ভাংতি করতে স্টেশনের নিচের দোকানে যান। কিছুক্ষণ পর ফিরে এসে তিনি দেখতে পান চায়ের স্টলটি বন্ধ। পরে স্টেশনের আশেপাশে অনেক খোঁজ করেও তার স্ত্রীর কোনো সন্ধান পাননি। পরে গ্রামে গিয়ে রাতভর গ্রামের বিভিন্ন স্থান ও আত্মীয়দের বাড়িতে খোঁজ করেও তাকে পাওয়া যায়নি।

পরদিন সোমবার সকালে স্থানীয় এলাকাবাসীর মাধ্যমে জানতে পারেন এক মহিলা স্টেশন থেকে আধা কিলোমিটার দূরে বেতকান্দি গ্রামের পাশে একটি আমবাগানে অসুস্থ অবস্থায় পড়ে আছে। পরে সেখানে গিয়ে তিনি তার স্ত্রীকে শনাক্ত করেন এবং উল্লাপাড়া মডেল থানা পুলিশের সহযোগিতায় তাকে উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করেন।

 

স্ত্রী সুস্থ হলে জানতে পারেন, তার স্ত্রীকে যে কোনো উপায়ে অজ্ঞান করে কিছু লোক স্টেশন থেকে তুলে ওই আমবাগানে নিয়ে রাতভর ধর্ষণ করে ফেলে রেখে যায়। কিন্তু কাউকেই তিনি চিনতে পারেননি। এ ব্যাপারে অজ্ঞাতনামা ১০/১২ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করা হয়েছে।

উল্লাপাড়া সার্কেলের সহকারী পুলিশ সুপার মাহফুজ হোসেন জানান, প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা মিলেছে। পুলিশ এই ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিদের গ্রেপ্তারে বিভিন্ন স্থানে অভিযান চলছে।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক কুমার দাস জানান, আসামি শনাক্তের পাশাপাশি তাদের দ্রুত গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে পুলিশ। এই ঘটনায় যারাই জড়িত তাদের দ্রুত আইনের আওতায় আনা হবে।

স্থানীয়দের দাবি, সপল রেল স্টেশনের রাত হলেই মাদকসেবীদের আড্ডা বসে। স্টেশনের এ মাদকসেবীদের আটক করা হলে আসামিদের শনাক্ত করা সহজ হবে।

পাঠকের মতামত: