কক্সবাজার, শনিবার, ২৩ অক্টোবর ২০২১

শ্রেণিকক্ষে হিন্দি গানের টিকটক ভিডিও করে বিপাকে ৫ শিক্ষার্থী

শ্রেণিকক্ষে হিন্দি গানের সঙ্গে নানান অঙ্গভঙ্গি করে নাচছে পাঁচ ছাত্রী। পরনে স্কুল ড্রেস, চোখে কালো চশমা এমন পোশাকে এক মিনিট ২০ সেকেন্ডের টিকটক ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। যা নিয়ে চলছে ব্যাপক সমালোচনা।

তাদের বানানো টিকটক ভিডিওর খোঁজ নিয়ে জানা গেছে, ওই পাঁচ ছাত্রী কুমিল্লার টমসমব্রিজ এলাকায় অবস্থিত ইবনে তাইমিয়া স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী। তারা সবাই এসএসসি পরীক্ষার্থী। স্কুলের শ্রেণিকক্ষ ও বারান্দায় ওই ভিডিও তৈরি করেছেন তারা।

দীর্ঘ দিন শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকায় অনেক শিক্ষার্থী টিকটক-লাইকির মতো ভিডিও প্ল্যাটফর্মে আসক্ত হয়ে পড়েছে। যার প্রমাণ কুমিল্লা নগরীর টমসম ব্রিজ এলাকায় অবস্থিত ইবনে তাইমিয়া স্কুল অ্যান্ড কলেজের এই পাঁচ ছাত্রী।

তবে ইবনে তাইমিয়া স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ শফিকুল আলম হেলাল বলেন, শ্রেণিকক্ষে টিকটিক ভিডিও যারা বানিয়েছে তারা সবাই এসএসসি পরীক্ষার্থী। ডিসেম্বরে পরীক্ষা, সামনে ভালো ক্যারিয়ার রয়েছে। সবকিছু বিবেচনা করে অভিভাবকদের ডেকে তাদের সতর্ক করা হয়েছে। আগামীতে তারা এ ধরনের কাজ করবে না বলে ক্ষমা চেয়েছে। আর ফেসবুকে বহিষ্কারের যে বিষয়টি ছড়িয়ে পড়েছে তা সত্য নয়।

পাঠকের মতামত: