কক্সবাজার, শনিবার, ২ মার্চ ২০২৪

সন্তান চাওয়ায় স্বামীকে ডিভোর্স দিলেন অভিনেত্রী

জনপ্রিয় অভিনেত্রী মার্কিন অভিনেত্রী সোফিয়া ভারগারা একাধারে মডেল কমেডিয়ান ও টেলিভিশন উপস্থাপকও। দীর্ঘ ৮ বছরের সংসার জীবনের ইতি টেনে অভিনেতা জো ম্যাঙ্গানিলোর সঙ্গে ২০২৩ সালের জুলাই মাসে বিচ্ছেদ হয়েছিল। তবে ঠিক কী কারণে স্বামীকে ডিভোর্স দিয়েছিলেন তার চাঞ্চল্যকর কারণ জানালেন অভিনেত্রী সোফিয়া।

জানা গেছে, সন্তান চাওয়ায় নাকি স্বামীকে ডিভোর্স দিয়েছেন সোফিয়া। সম্প্রতি স্প্যানিশ আউটলেট এল পাইসে দেয়া অভিনেত্রীর এক সাক্ষাৎকার নিয়ে নিউইয়র্ক পোস্ট জানিয়েছে, অভিনেতা ম্যাঙ্গোনিলো দাম্পত্য জীবনে পরিবারকে প্রসারিত করতে চেয়েছিলেন। কিন্তু এতে মত ছিল না বলে বিচ্ছেদের পথে হাঁটেন অভিনেত্রী সোফিয়া।

বিচ্ছেদের কারণ ব্যাখ্যা করে সোফিয়া বলেন, আমার বিবাহবিচ্ছেদ হয়েছে কারণ আমার স্বামীর বয়স এখনও কম। সে সন্তান চায়। কিন্তু বৃদ্ধ বয়সে আমি মা হতে চাই না। আমি মনে করি, এখন সন্তান নেওয়ার সময় নয়। এ বয়সে যারা সন্তান নেন, তাদের আমি সম্মান করি। কিন্তু এটি আমার জন্য নয়।

অভিনেতা মঙ্গোনিলোর বয়স ৪৭। বিপরীতে তার সঙ্গীনির বয়স ৫১। এ অবস্থায় অভিনেতা স্বামী পরিবার প্রসারিত করার জন্য সন্তান নিতে আগ্রহী বলে জানান। অভিনেত্রী ইতোমধ্যে প্রথম স্বামী জো গঞ্জালের সঙ্গে বিচ্ছেদ ঘটিয়েছেন।

ওই সংসারে ৩২ বছর বয়সী এক ছেলেও রয়েছে অভিনেত্রীর। এ অবস্থায় তার মা হওয়া ঠিক হবে না। আর তিনি পরবর্তী পর্যায়ের জন্য প্রস্তুত ছিলেন বলেও জানিয়েছেন অভিনেত্রী সোফিয়া।

Sofia Vergara Reveals the Reason Why She & Second Husband Joe Manganiello Got Divorced

ছেলের কথা উল্লেখ করে সোফিয়া বলেন, ১৯ বছর বয়সে আমি মা হয়েছি। আমার ছেলের বয়স এখন ৩২ বছর। মা নয়, আমি এখন দাদি হওয়ার জন্য প্রস্তুত। সুতরাং যদি কেউ ভালোবাসতে চায় তবে তাকে তার সন্তান নিয়ে আসতে হবে।

ছেলের সন্তানের সঙ্গে কিছু সময় কাটাতে চান সোফিয়া। তা উল্লেখ করে এ অভিনেত্রী বলেন, ‘আমার ছেলে যখন বাবা হবে, তখন তার সন্তান আমার কাছে নিয়ে আসব। একটা সময় পর ছেলের কাছে তার সন্তানকে ফিরিয়ে দেব। এরপর আমার জীবন চালিয়ে যাব; আমাকে এটাই করতে হবে।’

সূত্র: এল পাইস

পাঠকের মতামত: