কক্সবাজার, বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর ২০২১

ক্ষতিগ্রস্থ স্থানীয়দের মাঝে উখিয়া উপজেলা প্রশাসনের ৯ লাখ ৪৫ হাজার টাকার নগদ অর্থ সহায়তা প্রদান

 

শহিদ রুবেল, উখিয়া::

উখিয়ায় বালুখালীতে সংগঠিত অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ স্থানীয়দের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান করেছে উখিয়া উপজেলা প্রশাসন।

বৃহস্পতিবার (২৫ মার্চ) রাত ৮টায় বালুখালী কাশেমিয়া উচ্চ বিদ্যালয়ে এই অর্থ সহায়তা ক্ষতিগ্রস্থদের হাতে তুলে দেন উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন আহমেদ। এইসময় ক্ষতিগ্রস্থ প্রতি পরিবারের মাঝে নগদ ৭৫০০ টাকা করে ৯ লাখ ৪৫ হাজার টাকা অর্থ সহায়তা প্রদান করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার নিজাম উদ্দিন আহমেদ বলেন, সরকার স্থানীয়দের সবধরনের সহায়তা করবে। ইতিমধ্যে জরুরী ত্রাণ সহ অনান্য সহায়তা প্রদান করা হয়েছে। এবং এই সহায়তা অব্যাহত থাকবে বলে জানান।

এইসময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) আমিমুল এহসান খান, পালংখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম গফুর উদ্দিন চৌধুরী, পালংখালী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নুরুল আবছার চৌধুরী, সাবেক জেলা ছাত্রলীগ সভাপতি আলী আহমদ, বালুখালী কাশেমিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সবুজ সেন, সিনিয়র শিক্ষক অমল ভট্টাচার্য, যুবলীগ নেতা মুফিদ আলম প্রমূখ।

উল্লেখ্য, ২৫ মার্চ বৃহস্পতিবার সকালে বালুখালী কাশেমিয়া উচ্চ বিদ্যালয় মাঠে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১২৬ পরিবারের মাঝে ২৫ কেজি চাল, গ্যাস সিলিন্ডার ও চুলা বিতরণ করা হয়।

এইছাড়াও ২৪ মার্চ বুধবার রাতেও অগ্নিকাণ্ডে স্থানীয় ক্ষতিগ্রস্থ ১২৬টি পরিবারকে জরুরি ত্রাণ সহায়তা প্রদান করে উপজেলা প্রশাসন।

পাঠকের মতামত: