কক্সবাজার, শনিবার, ২৫ মে ২০২৪

সাংবাদিক সংসদ কক্সবাজারের আলোচনা সভা ও ঈদ পূর্ণমিলনী সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক :

সাংবাদিক সংসদ কক্সবাজারের উদ্যোগে আলোচনা সভা ও ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেলে হোটেল মিশুকের হল রুমে সাংবাদিক সংসদ কক্সবাজারের সভাপতি এম.এ আজিজ রাসেলের সভাপতিত্বে ও সহ সভাপতি আমান উল্লাহ এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় মহাগ্রন্থ আল কোরআন পাঠ করেন আব্দুল্লাহ সায়েম।

এ সময় বক্তারা বলেন, সাংবাদিক সংসদ কক্সবাজারের এ ঈদ পূর্ণমিলনী ঈদের আনন্দকে দ্বিগুন করে দিয়েছে। পর্যটন সমৃদ্ধ ও বিভিন্ন ক্ষুদ্র নৃগোষ্ঠীসহ উপজেলার সার্বিক উন্নয়নে সমাজের অবহেলিত ও নিষ্পেষিত মানুষের অধিকার, নানা অনিয়ম, দুর্ণীতির বিষয়ে সরেজমিনে সাহসী সাংবাদিকতার প্রতি ভূয়সি প্রশংসা করে এ ধরণের সংবাদ প্রকাশের প্রতি জোর দাবি জানান।

সভা ও পূর্ণমিলনীতে সকল সাংবাদিকগনের ঈদ স্মৃতিচারণ, সমসাময়িক বিষয় ও বস্তুনিষ্ট সাংবাদিকতা নিয়ে আলোচনা করা হয়। সংগঠনের বর্তমান কমিটির মেয়াদ শেষ হওয়ায় নির্বাচনের বিষয়ে আলোচনা করা হয়, সংগঠনের চলমান বিভিন্ন বিষয়ে আলোচনা এবং ভবিষ্যৎ কার্যক্রম বেগবান করতে বিশদ সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

 

এসময় উপস্থিত ছিলেন সাংবাদিক সংসদ কক্সবাজারের সহ সভাপতি সেলিম উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মালেক সিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক, শহিদুল করিম শহিদ,
এম এ সাত্তার, জান্নাতুল নেহা, আশরাফ বিন ইউসুফ, সাইদুজ্জামান সাঈদ, কফিল উদ্দিন, শাহেদ হোছাইন মুবিন, আব্দুর রশিদ মানিক, আব্দুল্লাহ সায়েম, সাজন বড়ুয়া সাজন, সাদেক হোসাইন খোকা, তাহসিন হাসান, নাজমুল ইসলাম, ইব্রাহিম খলীল, তানিম চৌধুরী, বাঁধন সরকারসহ প্রমুখ।

পাঠকের মতামত: