কক্সবাজার, সোমবার, ১৬ মে ২০২২

সেন্টমার্টিন সংলগ্ন সমুদ্রে ১ লাখ ২ হাজার ইয়াবাসহ আটক ৭

টেকনাফের সেন্টমার্টিন দ্বীপ সংলগ্ন সমুদ্রে অভিযান চালিয়ে ১ লাখ ২ হাজার ইয়াবা সহ সাতজনকে আটক করেছে কোস্টগার্ড। এসময় জব্দ করা হয়েছে পাচারকাজে ব্যবহৃত নৌকাটিও।
সোমবার (২৫ এপ্রিল) বিকেলে বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেঃ কমান্ডার লাবিব উসামা আহমাদুল্লাহ্ এ তথ্য জানান।
তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার  ভোররাতে সেন্টমার্টিন স্টেশন  কমান্ডার লেফটেন্যান্ট রাইয়ান আলমের নেতৃত্বে সেন্টমার্টিনের পূর্বদিকে সমুদ্র এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযান  চলাকালে একটি ফিশিং বোট এর গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্ট গার্ড টহলদল কর্তৃক বোটটিকে থামার সংকেত দেওয়া হয় কিন্তু বোটটি না থেমে দ্রুত গতিতে পালানোর চেষ্টা করলে কোস্ট গার্ড টহলদল ধাওয়া করে বোটটি আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে বোটটি তল্লাশী করে জালের ভিতর অভিনব কায়দায় লুকানো অবস্থায় এক লক্ষ দুই হাজার ইয়াবাসহ ৭ জন মাদক পাচারকারীকে আটক করা হয়।
তিনি আরও বলেন, জব্দকৃত ইয়াবা ট্যাবলেট ও ইয়াবা পাচার কাজে ব্যবহৃত কাঠের নৌকা এবং আটককৃত পাচারকারীদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

পাঠকের মতামত: