কক্সবাজার, শনিবার, ১৩ জুলাই ২০২৪

সেন্টমার্টিন সৈকতে পরিচ্ছন্নতা কার্যক্রম ছাত্রলীগের

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলাদেশ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্য নিয়ে কক্সবাজারের সেন্টমার্টিন সমুদ্র সৈকতে বিচ ক্লিনিং তথা সৈকতে পরিচ্ছন্নতা কর্মসূচি পালন করেছে কক্সবাজার জেলা ছাত্রলীগ। বুধবার সকালে সেন্টমার্টিন ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে সেন্টমার্টিন দ্বীপের উত্তর পশ্চিম সমুদ্র সৈকতে এ কর্মসূচি পালন করে।

এ সময় জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাদ্দাম হোসাইন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়তে দেশের প্রতিটি জনপদ ও পর্যটন স্পট পরিপাটি ও পরিষ্কার-পরিচ্ছন্ন রাখতে হবে। সেই লক্ষ্যে বাংলাদেশের সর্বদক্ষিণের ইউনিয়ন সেন্টমার্টিন থেকে আমাদের এই কর্মসূচি শুরু। ধাপে ধাপে কক্সবাজারের প্রতিটি ইউনিয়নে আমাদের এ কর্মসূচি চলবে।

টেকনাফ উপজেলা ছাত্রলীগ সভাপতি সাইফুল ইসলাম মুন্না বলেন, কক্সবাজার জেলা ছাত্রলীগের সংগ্রামী সভাপতি এস এম সাদ্দাম হোসাইন ভাইয়ের নির্দেশে দেশি-বিদেশি পর্যটকদের কাছে আমাদের কক্সবাজারকে আরও আকর্ষণীয় করে তুলতে আমাদের এ উদ্যোগ।

জেলা ছাত্রলীগ নেতা মঈন উদ্দিন জনি, মুরাদ মাহমুদ চৌধুরী, মো. মুবিন, রফিক উল্লাহ, টেকনাফ পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. ইব্রাহিম বাবলু, পৌর ছাত্রলীগ নেতা কেফায়েত উল্লাহ, সেন্টমার্টিন ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. আবদুল্লাহ ও সাধারণ সম্পাদক জিয়াউর রহমানসহ টেকনাফ উপজেলা ছাত্রলীগের অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।

পাঠকের মতামত: