কক্সবাজার, রোববার, ২৯ নভেম্বর ২০২০

উখিয়ায় হলফনামামূলে জয়নালের সাথে মিশু মল্লিকের বিবাহ সম্পন্ন

সংবাদ বিজ্ঞপ্তি::

উখিয়া উপজেলার ইনানীর রূপপতি গ্রামের ছৈয়দ আলমের ছেলে মোঃ জয়নালের সাথে চট্টগ্রামের রাঙ্গুনিয়ার বেতাগী এলাকার সঞ্জিত মল্লিকের মেয়ে মিশু মল্লিকের সাথে হলফনামা বলে বিবাহ সম্পন্ন হয়েছে।
গত ২০ আগস্ট পাঁচ লক্ষ টাকা মোহরানা করে কক্সবাজার নোটারী পাবলিকের কার্যালয়ে তাঁদের এ বিবাহ সম্পন্ন হয়।
মিশু মল্লিক নিজে স্বজ্ঞানে, স্বয়ং উপস্হিত হয়ে সনাতন ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন মর্মে তিনি হলফনামা দিয়েছেন।
মিশু মল্লিকের বর্তমান নাম পরিবর্তন করে ‘মিশু মল্লিক’ থেকে ইসলাম ধর্ম অনুসারে জান্নাতুল ফেরদৌস নাম রাখা হয়েছে।
তিনি কক্সবাজার নোটারী পাবলিকের কার্যালয়ে উপস্হিত হয়ে হলফনামা দেন যে, তিনি একজন সুস্হ মস্তিষ্কের অধিকারী, এবং বাংলাদেশের সচেতন নাগরিক হন।নিজের ভালো মন্দ বুঝার মত বয়স বুদ্ধি হয়ছে দাবি করে তিনি আরও উল্লেখ করেন, সিদ্ধান্ত গ্রহণ এবং আইনানুগ ঘোষণা প্রদান করার দেশের প্রচলিত আইন মোতাবেক অধিকার রয়েছে।
তিনি আরও উল্লেখ করেন, ” যেহেতু অামি প্রাপ্ত বয়স্ক, সেহেতু আমি নিজেই উপলব্ধি করে ইসলাম ধর্ম গ্রহণ করেছি।কেউ আমাকে জোর-দবস্তি করেনি, আমি নিজেই পবিত্র ইসলাম ধর্মের প্রতি আকৃষ্ট হয়ে সনাতন ধর্ম ত্যাগ করে ইসলামী শরিয়ত সম্মাতভাবে পবিত্র ধর্ম ইসলাম গ্রহণ করি “।
মিশু মল্লিক (বর্তমান নাম জান্নাতুল ফেরদৌস) বলেন, আমি ব্যক্তিগত ভাবে দীর্ঘদিন যাবৎ মোঃ জয়নালকে চিনি ও জানি।আমাদের মাঝে দীর্ঘদিন বন্ধুত্বের সম্পর্ক ছিল, এ সময়ে আমরা একে অপরকে ভালোভাবে অনূভব করি।তাই সারাজিবন দুুুুুু’জনে এক সাথে থাকার সিদ্ধান্ত নিয়েছি।আমাদের উভয়ের সম্মতির মাধ্যমে এ বিবাহ সম্পন্ন হয়েছে।
জয়নাল বলেন, দুই পরিবারের মুরব্বিদের সম্মতিক্রমে বিবাহ হলফনামা বলে কক্সবাজার রোটারী পাবলিকের কার্যালয়ে স্বয়ং উপস্হিত হয়ে এ বিবাহ সম্পন্ন করি।
দাম্পত্য জিবনে আমরা সবার পক্ষ থেকে দোয়া আর ভালোবাসা প্রত্যাশা করতেছি।

পাঠকের মতামত: