কক্সবাজার, বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১

হাটহাজারীতে সাংবাদিককে মারধর, অভিযুক্ত কনস্টেবল প্রত্যাহার

রাউজান থেকে চট্টগ্রাম শহরে কর্মস্থলে আসার পথে সাংবাদিক নাসির উদ্দিন রকিকে মারধরের ঘটনায় অভিযুক্ত পুলিশ কনস্টেবল জাহাঙ্গীরকে প্রত্যাহার করে পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে।

শুক্রবার (১০ এপ্রিল) বিকেলে তাকে প্রত্যাহার করা হয় বলে জানান চট্টগ্রাম জেলার অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মশিউদ্দৌলা রেজা।

মশিউদ্দৌলা রেজা বলেন, সাংবাদিক নাসির উদ্দিন রকিকে মারধরের ঘটনায় অভিযুক্ত পুলিশ কনস্টেবল জাহাঙ্গীরকে প্রত্যাহার করে পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে। তদন্ত সাপেক্ষে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।

শুক্রবার সকাল ১১টার দিকে হাটহাজারী থানাধীন কুয়াইশ এলাকায় রাউজান থেকে চট্টগ্রাম শহরে আসার পথে নাসির উদ্দিন রকিকে আচমকা মারধর করেন কনস্টেবল জাহাঙ্গীর।

ভুক্তভোগী নাসির উদ্দিন রকি বলেন, আমার ছোট ভাই স্বাস্থ্যকর্মী, সে এপিক হেলথ কেয়ারে চাকরি করে। তাকে নিয়ে মোটরসাইকেলে করে রাউজানের বাড়ি থেকে নগরের আসকারদীঘি এলাকায় কর্মস্থলে আসছিলাম। আমি ও আমার ভাইয়ের গলায় আইডি কার্ড ঝুলানো ছিল। পথে কুয়াইশ এলাকায় পৌঁছালে কনস্টেবল জাহাঙ্গীর অতর্কিতভাবে আমার ওপর লাঠিচার্জ করেন। এ সময় এগিয়ে এসে কনস্টেবল জাহাঙ্গীরকে নিবৃত্ত করেন একজন এএসআই।

সাংবাদিক পরিচয় দেওয়ার পাশাপাশি সংবাদপত্র ছুটির আওতামুক্ত থাকার বিষয়টি জানানোর পরও কনস্টেবল জাহাঙ্গীর লাঠিচার্জ করেন বলে জানান তিনি।

পাঠকের মতামত: