কক্সবাজার, শনিবার, ১৭ এপ্রিল ২০২১

নেতাকর্মীদের মধ্যে প্রাণচাঞ্চল্য

৫ বছর পর টেকনাফ উপজেলা ছাত্রলীগের সম্মেলন

টেকনাফ উপজেলা ছাত্রলীগের সম্মেলন আগামী ২৫ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে। গতকাল শনিবার ছাত্রলীগ কক্সবাজার জেলা শাখার সভাপতি সাদ্দাম হোসাইন ও সাধারণ সম্পাদক আবু মারুফ আদনান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়। এদিকে সম্মেলনের তারিখ ঘোষণা করায় ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে প্রাণচাঞ্চল্য দেখা দিয়েছে। অনেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে টেকনাফ উপজেলা ছাত্রলীগের সম্মেলনের সফলতা কামনায় উচ্ছ্বাস প্রকাশ করেছেন।
জানা যায়, ২০১৬ সালের ১৪ এপ্রিল বর্তমান সভাপতি সোলতান মাহমুদ ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মুন্না নিয়ে টেকনাফ উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা করে কক্সবাজার জেলা ছাত্রলীগ। এরপর ৫ বছর ধরে সাংগঠনিক কর্মকান্ড পরিচালনা করেন সোলতান-মুন্না পরিষদ।

ইতিমধ্যে সাংগঠনিক ইউনিটসহ ৮ টি ইউনিয়ন, ১ টি কলেজ, ৮ টি স্কুল ও ৩ টি মাদ্রাসা সম্মেলন সম্পন্ন করা হয়েছে। এখনো করোনা মহামারিসহ বিভিন্ন কারণে ১ টি মাদ্রাসা ও ৪ টি স্কুল সম্মেলন অসম্পন্ন রয়েছে বলে জানান উপজেলা ছাত্রলীগের সভাপতি সোলতান মাহমুদ।

তিনি বলেন, জেলা নির্ধারিত সময়ে সম্মেলন সফল করতে আমরা প্রস্তুুতি নেবো। আমরা একটি প্রাণবন্ত সম্মেলন উপহার দিতে চাই, যাতে আগামীতে আরো বেশী সাধারণ ছাত্ররা ছাত্রলীগের পতাকা তলে সমবেত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের রাজনীতি এগিয়ে নিতে অংশীদার হতে পারে।

পাঠকের মতামত: