কক্সবাজার, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

উখিয়ার রাজাপালং স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক রানা, যুগ্ম-আহ্বায়ক রফিক

নিজস্ব প্রতিবেদক::

বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল উখিয়া সদর রাজাপালং ইউনিয়ন উত্তর শাখার ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার (২১ অক্টোবর) বিকেলে উখিয়া বিএনপি কার্যালয়ে আহ্বায়ক কমিটির গঠন করা হয়৷

উখিয়া উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক রিদুয়ান সিদ্দিক ও সদস্য সচিব মো জাফর আলম স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে জিয়াউল হক রানা আহ্বায়ক, মো কাশেমকে সদস্য সচিব ও তমিজ হাসান ইমনকে সিনিয়র যুগ্ন-আহ্বায়ক এবং মোহাম্মদ রফিক উদ্দিনকে যুগ্ম-আহ্বায়ক করে এই কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

এতে আরও যুগ্ম-আহ্বায়ক করেন মোহাম্মদ উসমান, রফিক উদ্দিন, হেলাল উদ্দিন, তহিদ আলম, সদস্য বদি আলম, মোহাম্মদ কামাল, মোহাম্মদ হেলাল, কাজী মিজান, সাইফুল ইসলাম, ওমর ফারুক, মোহাম্মদ রাশেল, মোহাম্মদ নুরুল আমিন রানা, মো মোছা, আবু তাহের, দিদারুল আলম, মাইন উদ্দিন ও মোহাম্মদ তাহের সহ ২১ সদস্য বিশিষ্ট বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের উখিয়া সদর রাজাপালং ইউনিয়ন উত্তর শাখার আহবায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

উপজেলা স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ আশা প্রকাশ করেন, তৃণমূল পর্যায় হতে গঠিত হওয়া বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের এই কমিটি আগামীতে আওয়ামী দুঃশাসনের সরকার বিরোধী আন্দোলন বেগবান করে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার হাতকে শক্তিশালীর মাধ্যমে দেশ নায়ক তারেক রহমানের নেতৃত্বে এদেশের সাধারণ মানুষের অধিকার প্রতিষ্ঠার আন্দোলনে ভূমিকা পালন করবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

পাঠকের মতামত: