কক্সবাজার, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

উখিয়ায় ইয়াবাসহ চোরাকারবারি বেলাল আটক

উখিয়ার ক্রাইম জোন হিসাবে খ্যাত সীমান্ত এলাকা পালংখালীতে অভিযান চালিয়ে চল্লিশ হাজার পিস ইয়াবা বড়ি সহ একজন চোরা কারবারিকে গ্রেফতার করেছে র্যাপব ১৫ এর সদস্যরা।

কক্সবাজার র্যাকব-১৫ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক কারবারি উখিয়ার পালংখালী ইউপিস্থ সৈয়দ আলম সওদাগরের মালিকানাধীন মনিহারী দোকানের সামনে পাকা রাস্তার উপর মাদকদ্রব্য ইয়াবা বিক্রির উদ্দেশ্যে অবস্থান করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে র্যাকব-১৫ সদর ক্যাম্পের আভিযানিক দল মঙ্গলবার (৬ সেপ্টেম্বর-২০২২ইং) সন্ধ্যায় পৌঁছালে র্যা বের উপস্থিতিতে একজন ব্যক্তি পালানোর চেষ্টা করলেও পালংখালী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের গজুঘোনা এলাকার হাসান আলীর পুত্র বেলাল উদ্দিন (২২)কে গ্রেফতার করা হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে গ্রেফতারকৃত ব্যক্তির দেহ তল্লাশী করে তার কাঁধে থাকা কাপড়ের ব্যাগের ভেতর হতে ৪০,০০০ (চল্লিশ হাজার) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
র্যা ব সুত্রে জানা যায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত ব্যক্তি জানায় জব্দকৃত ইয়াবা ট্যাবলেটসমূহ উখিয়া সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে নিজ হেফাজতে রেখে অন্যত্র বিক্রয়ের উদ্দেশ্যে ঘটনাস্থলে অবস্থান করছিল ।

এক প্রেস বিজ্ঞপ্তিতে এমন তথ্য নিশ্চিত করেছেন র্যাখব-১৫’র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মোঃ বিল্লাল উদ্দিন ।
উদ্ধারকৃত মাদকদ্রব্যসহ গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।

পাঠকের মতামত: