কক্সবাজার, মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪

উখিয়ায় যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক::

কক্সবাজারের উখিয়ায় যুবদলের বর্ণাঢ্য শোভাযাত্রায় ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। বুধবার (২৭ অক্টোবর) কোট বাজার স্টেশন রোডে উপজেলা যুবদলের উদ্যোগে বর্ণাঢ্য শোভাযাত্রা ও পথসভা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন উখিয়া উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান সরওয়ার জাহান চৌধুরী বলেন, দেশে আজ আইনের শাসন বলতে কিছুই নেই, দেশ অরাজকতায় ভরে গেছে। যেই দেশে সামরিক বাহিনী, সশস্ত্র বাহিনীর নিরাপত্তা নেই, সেখানে সাধারণ মানুষের নিরাপত্তার কথা চিন্তা করা যায়না। বিচার ব্যাবস্থা, বাজারে দ্রব্যমূল্যের দাম মানুষের নাগালের বাইরে, যেই দিকে থাকায় সেই দিকে দূর্নীতি আর দূর্নীতি। দেশের মধ্যে গণতন্ত্র নেই, এই নির্বাচনহীন সরকার গণতন্ত্রকে ধ্বংস করে দিয়েছে।

বর্ণাঢ্য শোভাযাত্রা ও পথসভায় উখিয়া উপজেলা যুবদলের আহবায়ক এম সাইফুল সিকদার বলেন, দেশে গণতন্ত্রের সংকট রয়েছে। অতীতে গণতান্ত্রিক আন্দোলনে এদেশের যুবসমাজ নেতৃত্ব দিয়েছে। এদেশের গণতন্ত্রের বিকাশে যুবসমাজের আত্মত্যাগের গর্বিত ইতিহাস রয়েছে। বর্তমান শাসক গোষ্ঠীর নির্যাতন থেকে এদেশের জনগণকে মুক্ত করতে যুব সমাজকে রাজপথ বেছে নিতে হবে।
তিনি আরও বলেন, আজকের যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী থেকে যুবদলকে ঐক্যবদ্ধ হয়ে গণতন্ত্র উদ্ধার আন্দোলনে সক্রিয় ভূমিকা রাখতে হবে।

উক্ত বর্ণাঢ্য শোভাযাত্রায় অংশ নিয়েছেন, সদস্য সচিব খাইরুল আমিন, যুগ্ম আহবায়ক রিদুয়ানুর রহমান বাপ্পি, আব্দুল্লাহ আল মামুন, সোহেল রানা, আব্দুল মজিদ, গফুর উদ্দিন, সরওয়ার ওসমান সিকদার, রেজাউল করিম, হেলাল উদ্দিন পল্লান, মোহাম্মদ হোসেন, আনোয়ারোল ইসলাম, মোহাম্মদ শাহ জাহান, আব্দুস সালাম সহ রাজাপালং ইউনিয়ন যুবদল, পালংখালী যুবদল, জালিয়াপালং ইউনিয়ন যুবদল, রত্নাপালং ইউনিয়ন যুবদল ও হলদিয়াপালং ইউনিয়ন যুবদলসহ উপজেলার বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দরা।

পাঠকের মতামত: