কক্সবাজার, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

উখিয়ায় ২ স্কুল ছাত্র নিখোঁজের ৫ দিনেও সন্ধান মেলেনি

উখিয়ার মরিচ্যা পালং উচ্চ বিদ্যালয়ের দু জন শিক্ষার্থী ৫ দিন ধরে নিখোঁজ রয়েছে। অনেক খোঁজাখুঁজির পরও তাদের সন্ধান এখনও মেলেনি। নিখোঁজের ঘটনা নিয়ে পরিবারে উৎকণ্ঠা সহ শিক্ষা প্রতিষ্ঠানে আতঙ্ক বিরাজ করছে ।
জানা গেছে, উপজেলার হলদিয়া পালং ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের দক্ষিণ মরিচ্যা গ্রামের নুরুল আলমের পুত্র মোহাম্মদ ফারুক উদ্দিন ১০ম শ্রেণীতে ও মোহাম্মদ মোবারক ৮ম শ্রেণীতে মরিচ্যা উচ্চ বিদ্যালয়ে অধ্যায়নরত। গত ১২ সেপ্টেম্বর সকাল ৯ ঘটিকার সময় আপন দুই সহোদর বিদ্যালয়ে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হন। সেদিন থেকে দু ভাই এখনো বাড়িতে ফিরেনি ।
মা নূর বেগম জানান, আমার স্কুল পড়ুয়া দুই সন্তান স্কুলে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়ে ৫ দিন ধরে নিখোঁজ রয়েছে। তাদের ব্যবহৃত মোবাইলও বন্ধ রয়েছে।
পিতা নুরুল আলম বলেন , অনেক জায়গায় খোঁজাখুঁজি করেছি নিখোঁজ দুই সন্তানের সন্ধান এখনও মিলেনি। স্কুলের শিক্ষক ও শিক্ষার্থীরা জানান ৫ দিন ধরে দুই আপন ভাই এবং বিদ্যালয়ের ছাত্র নিখোঁজের ঘটনায় সবার মাঝে আতঙ্ক বিরাজ করছে ।
এ ব্যাপার উখিয়া থানায় মা নুর বেগম গত ১৫ সেপ্টেম্বর সাধারণ ডায়েরি লিপিবদ্ধ করেছে। যার নম্বর ৭১৫/২০২২। নিখোঁজ দু ছাত্র উদ্ধারে আইনশৃঙ্খলা বাহিনীর হস্তক্ষেপ কামনা করেছেন ভুক্তভোগী পরিবারের সদস্যরা।

পাঠকের মতামত: