কক্সবাজার, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

উখিয়া পূজা উদযাপন পরিষদের ব্যানারে ৮০টি শীতবস্ত্র বিতরণ

বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রান তহবিল থেকে দেশের শীতাত্ব দুস্ত ও হতদরিদ্র মানুষের মাঝে সারা দেশ ব্যাপী কম্বল বিতরনের উদ্যোগ হাতে নিয়েছে।

তারই ধারাবাহিকতায় উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নিজাম উদ্দিন আহম্মদের সহযোগিতায় বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ রাজাপালং ইউনিয়ন শাখার উদ্যোগে শুক্রবার সকাল থেকে বিকাল পর্যন্ত উখিয়ার ভৈরব মন্দির প্রাঙ্গনে হতদরিদ্রদের মাঝে ৮০টি কম্বল বিতরন করা হয়।

এরমধ্যে উখিয়া দারোগা বাজার, কাশিয়ারবিল, খয়রাতি পাড়া, খালকাছা পাড়া, কুতুপালং মন্দির সংলগ্ন এলাকার দুস্ত, প্রতিবন্ধী ও হতদরিদ্র জনগোষ্টীর মাঝে এসব কম্বল বিতরন করা হয়।

কম্বল বিতরনকালে উপস্থিত ছিলেন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ উখিয়া উপজেলা শাখার সহ- সভাপতি সাংবাদিক দীপন বিশ্বাস, রাজাপালং পূজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক সজল কান্তি ধর, বাদল শর্মা , ইমন মল্লিক বাব, জগদিশ শর্মা, রাহুল বিশ্বাসসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এসময় কম্বল পাওয়া অনেকেই অভিমত ব্যক্ত করেন, বর্তমান সরকার গরীব দুঃখী হতদরিদ্রদের খুবই গুরুত্ব দিচ্ছেন। বযস্ক ভাতা, বিধবাভাতা, নানা রেশন, হতদরিদ্রদের বাসস্থানসহ ইত্যাদির ব্যবস্হা করছেন। আমরা খুবই খুশী এবং সরকারের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।

পাঠকের মতামত: