কক্সবাজার, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

এবার ছেলের বান্ধবীকে বিয়ে করলেন সেই চেয়ারম্যান

এবার ছেলের বান্ধবীকে বিয়ে করেছেন উপজেলা চেয়ারম্যান সাঈদ মেহেদী। তিনি সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার চেয়ারম্যান। তার বিয়ে করা দ্বিতীয় স্ত্রীর নাম তাহমিনা হাসান মিনা (২২)। তিনি উপজেলার মৌতলা ইউনিয়নের মোহাম্মদ মাজেদের মেয়ে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে গত কয়েক মাস আগে সাঈদ মেহেদীর দ্বিতীয় বিয়ের ভিডিও ছড়িয়ে পড়ে। সে সময় দ্বিতীয় বিয়ে নিয়ে ধোঁয়াশা থাকলেও পরে বিষয়টি স্বীকার করেছেন তিনি। বিষয়টি নিয়ে তার প্রথম স্ত্রী ও সন্তানদের সাথে বিরোধ চলছে বলে জানিয়েছেন স্থানীয়রা।

জানা গেছে, বর্তমানে উপজেলা পরিষদ চেয়ারম্যানের সরকারি কোয়ার্টারে অবস্থান করছেন দ্বিতীয় স্ত্রী। তাহমিনা ছিলেন সাঈদ মেহেদীর প্রথম স্ত্রীর ছেলে অনিক মেহেদীর বান্ধবী। ২০১৮ সালে তাহমিনা ও অনিক মৌতলা শিমুরেজা এমপি কলেজের শিক্ষার্থী ছিলেন।

কোয়ার্টারের আশে পাশে বসবাসরত অনেকে জানান, ‘কয়েক মাস ধরে উপজেলা চেয়ারম্যানের কোয়ার্টারের ভেতরে এক যুবতী মেয়েকে দেখতে পাওয়া যাচ্ছে। রাতের বেলা মেয়েটির চিৎকার ও সাঈদ মেহেদীর গালিগালাজের শব্দ শোনা যায়।’ বিয়ের বিষয়ে জানতে চাইলে কালিগঞ্জ উপজেলা চেয়ারম্যান সাঈদ মেহেদী বলেন, ‘সরকারি কোয়ার্টারে তার দ্বিতীয় স্ত্রী তাহমিনা অবস্থান করছেন।’ তাকে ৪ বছর আগে বিয়ে করেছেন বলে দাবি করেন তিনি।

উপজেলা চেয়ারম্যানের প্রথম স্ত্রী লাভলী পারভীন জানান, তার স্বামীকে ফাঁদে ফেলে বিয়ে করেছে তাহমিনা। এখন সে উপজেলা চেয়ারম্যানের কোয়ার্টারে অবস্থান করছে। কালিগঞ্জ থানা
পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা বলেন, ‘উপজেলা চেয়ারম্যান আবার বিয়ে করেছেন এমন খবর আমার জানা নেই।’

পাঠকের মতামত: