কক্সবাজার, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

কক্সবাজারে ‘যুবকের ছুরিকাঘাতে’ শ্বশুর নিহত, স্ত্রী আহত

কক্সবাজারে ছুরিকাঘাতে শ্বশুরকে হত্যার অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। এ সময় যুবকের স্ত্রী আহত হন। স্থানীয়রা ওই যুবককে আটক করে পুলিশে দিয়েছে।

কক্সবাজার সদর থানার ওসি মো. রফিকুল ইসলাম জানান, শুক্রবার দুপুর ১টার দিকে সদর উপজেলার দক্ষিণ জানারঘোনা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আজিজুল হক (৫৫) ওই এলাকার প্রয়াত গুরা মিয়ার ছেলে। গ্রেপ্তার হাকিম উল্লাহ (৩৫) একই এলাকার বাসিন্দা। যুবকের ২০ বছর বয়সী আহত স্ত্রী কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি আছেন।

স্থানীয়দের বরাতে ওসি রফিকুল ইসলাম বলেন, হাকিম উল্লাহ ও তার শ্বশুরবাড়ি একই এলাকায়। শ্বশুরের জায়গায় অস্থায়ী ঘর তৈরি করে তিনি স্ত্রী-সন্তানদের নিয়ে থাকেন। কিছুদিন আগে তার স্ত্রী জমজ সন্তানের জন্ম দেন। এর তিনদিন পর এক সন্তানের মৃত্যু হয়। শুক্রবার সকালে অপর সন্তানও মারা যায়।

“নাতির মৃত্যুর খবর শুনে দেখতে যান আজিজুল হক। এ সময় জায়গা নিয়ে শ্বশুর-জামাতার মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে হাকিম উল্লাহ তার শ্বশুরকে উপর্যুপরি ছুরিকাঘাত করেন। এতে বাধা দিতে গেলে স্ত্রীকেও মারধর করেন তিনি।”

ওসি বলেন, “পরে স্থানীয়রা আহত আজিজুল হক ও তার মেয়েকে উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসক আজিজুল হককে মৃত ঘোষণা করেন।”

ওই এলাকার আব্দুর রহমান বাবু বলেন, “শ্বশুর জায়গা ছেড়ে দেওয়ার কথা বললে তার মেয়ের জামাইয়ের সঙ্গে বিরোধের সৃষ্টি হয়।”

এর জেরে এ খুনের ঘটনা ঘটে বলে দাবি আব্দুর রহমান বাবুর।

ওসি রফিকুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে যায়। এ সময় স্থানীয়রা ঘাতক সন্দেহে হাকিম উল্লাহকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করে।

নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে রয়েছে বলে জানান ওসি।

পাঠকের মতামত: