কক্সবাজার, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

কক্সবাজার পৌরসভাকে একটি অত্যাধুনিক স্কেভেটর দিচ্ছেন জেলা প্রশাসক কামাল হোসেন

পর্যটন নগরীকে পরিচ্ছন্ন রাখতে কক্সবাজার পৌরসভাকে প্রায় ৮ লাখ টাকা মুল্যের একটি অত্যাধুনিক স্কেভেটর উপহার প্রদানের ঘোষনা দিয়েছেন জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন।

রোববার রাতে ডিসি বাংলোয় অনুষ্ঠিত এম্বুলেন্স হস্তান্তর অনুষ্ঠান পরবর্তী মেয়র কাউন্সিলরদের সাথে এক বৈঠকে তিনি এ ঘোষনা দেন।

এসময় জেলা প্রশাসকের প্রতি কৃতজ্ঞতা জানান মেয়র মুজিবুর রহমান। পৌর পরিষদের পক্ষে তিনি বলেন, “বর্তমান জেলা প্রশাসক যোগদানের পর থেকে কক্সবাজারের বিভিন্ন ক্ষেত্রে দৃশ্যমান অমুল পরিবর্তন হয়েছে। তিনি সরকারের প্রশাসনিক প্রতিনিধি হওয়ার পরও অনেকটা জনপ্রতিনিধিদের মতো সবসময় দেশ এবং মানুষের জন্য কাজ করছেন।

যার ধারাবাহিকতায় কক্সবাজার পৌরসভার খোঁজ-খবর নিতে গিয়ে পর্যটন নগরীকে পরিচ্ছন্ন রাখতে একটি অত্যাধুনিক স্কেভেটর প্রদান করার ঘোষনা দেন আমাদের সুযোগ্য জেলা প্রশাসক। তাই জন্যে ওনার কাছে আবারও ঋনি হয়ে গেলাম।”

এসময় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট শাহজান আলি, কক্সবাজার পৌরসভার প্যানেল মেয়র মাহবুবুর রহমান চৌধুরী, হেলাল উদ্দিন কবির, শাহেনা আকতার পাখি, কাউন্সিলর রাজ বিহারী দাশ, আকতার কামাল, মিজানুর রহমান, ওমর ছিদ্দিক লালু, সালাউদ্দিন সেতু, দিদারুল ইসলাম রুবেল, সাহাবউদ্দিন সিকদার, নুর মোহাম্মদ মাঝু, ইয়াছমিন আক্তার, জাহেদা আকতার ও নাছিমা আকতার বকুল উপস্থিত ছিলেন।

এর আগে স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব কক্সবাজারের ভূমিপুত্র হেলালুদ্দীন আহমদ ও জেলা প্রশাসক মোঃ কামাল হোসেনের সহযোগিতায় এস.আলম গ্রুপের দেয়া দু’টি এম্বুলেন্সের মধ্যে একটি কক্সবাজার পৌরসভাকে প্রদান করা হয়।

পাঠকের মতামত: