কক্সবাজার, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

কাঠালিয়ায় আ.লীগ নেতার আপত্তিকর ছবি ভাইরাল

ঝালকাঠির কাঠালিয়া উপজেলার পাটিখালঘাটা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক সঙ্গে এক যুবতীর ভিডিও কলের কথোপকথনের অশ্লীল দৃশ্য (স্কিনসর্ট) ফাঁস হয়েছে। এ ঘটনায় কাঠালিয়া উপজেলার রাজনৈতিক অঙ্গনসহ এলাকাজুড়ে চলছে ব্যাপক তোলপাড়।

ফাঁস হওয়া ভিডিও কলের স্কিনসর্ট গুলোতে দেখাযায় আওয়ামী লীগ নেতা সাইফুল ইসলাম শহীন এক যুবতীর সঙ্গে উলঙ্গ হয়ে আপত্তিকর অবস্থায় কথা বলছেন। সম্প্রতি এই ভিডিও কলের স্কিনসর্টটি দ্রুত সময়ের মধ্যে জেলা-উপজেলাবাসীর মধ্যে ব্যাপক পরিমান ভাইরাল হয়ে যায়। মুহূর্তেই ছড়িয়ে পরে মোবাইল ম্যাসেঞ্জার, ইমো ও ফেসবুকে। বিষয়টি নিয়ে স্থানীয় আওয়ামী লীগ নেতা-কর্মীরা বিভ্রান্তিকর পরিস্থিতিতে পড়েছেন। রাজনৈতিক মহলে নিন্দার ঝড় বইছে।

যদিও ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম শহীনের দাবি, আসন্ন জেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে প্রতিপক্ষ তাকে বিব্রত করতে ছবি এডিটিং করে তার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে।

তবে স্থানীয় আওয়ামী লীগের নেতারা বলছে ফেসবুকে ভাইরাল ছবিটিতে সাইফুল ইসলাম শাহীন রয়েছে। এবং অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকা, ছবি ধারণ ও পরবর্তীতে সামাজিক যোগাযোগ মাধ্যমে তা ছড়িয়ে পড়ার কারনে দল থেকে শাহীনের বহিস্কারের দাবি করছে দলের কর্মী সমার্থকরা।

নাম প্রকাশ না করা শর্তে উপজেলা আওয়ামী লীগের দায়িত্বশীল এক নেতা বলেন, শাহীন দলীয় গঠনতন্ত্র ও শৃঙ্খলা ভঙ্গ করছে। তিনি স্থানীয় আওয়ামী লীগের মর্যাদা ক্ষুণ্ন করছে। তাকে এই মূহূর্তে দল থেকে বহিস্কার করা উচিত।

এ বিষয়ে ঝালকাঠি জেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক বাবু তরুন কুমার কর্মকার বলেন, এটা আমি মনে করছি ষড়যন্ত্র। কাঠালিয়াতে আওয়ামী লীগের দুটি পক্ষ রয়েছে একটি পক্ষ আরেকটি পক্ষকে বিব্রতকর পরিস্থিতিতে ফেলতে এটি করা হয়েছে বলে আমি মনে করি।

পাঠকের মতামত: