কক্সবাজার, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

কক্সবাজারের উখিয়া রাজাপালং এম ইউ ফাজিল (ডিগ্রী) মাদ্রাসা সিনিয়র শিক্ষক

ক্বারী কামাল আহমদের মৃত্যুতে রাজাপালং মাদ্রাসায় খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক::

কক্সবাজার জেলার উখিয়া উপজেলার অন্যতম দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান ঐতিহ্যবাহী রাজাপালং এম ইউ ফাজিল (ডিগ্রী) মাদ্রাসা সিনিয়র শিক্ষক ও উখিয়া উপজেলা ইমাম সমিতির সভাপতি বিশিষ্ট আলেমেদ্বীন মরহুম হযরত মাওলানা ক্বারী কামাল আহমদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে খতমে কোরআন ও দোয়া মাহফিল স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (০২ আগষ্ট) সকাল ১০ টায় রাজাপালং এম ইউ ফাজিল ডিগ্রী মাদ্রাসার কেন্দ্রীয় জামে মসজিদের অত্র মাদ্রাসার শিক্ষক ও শিক্ষার্থীদের নিয়ে এই খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

খতমে কোরআন ও দোয়া মাহফিলে ক্বারি কামাল আহমদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

এসময় রাজাপালং এম ইউ ফাজিল ডিগ্রী মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা আব্দুল হক সাহেবের সভাপতিত্বে উপস্থিত ছিলেন অত্র মাদ্রাসার আরবি প্রভাষক মাওলানা আবুল ফজল, প্রভাষক মাওলানা হাসেম, প্রভাষক মাষ্টার মাহমুদ হক, প্রভাষক মাষ্টার মহিবুল্লাহ, মাওলানা মুজিবুল হক, মাষ্টার মোস্তাক আহমেদ, মাষ্টার দিদারুল আলম খুকন, মাষ্টার একে এম জসিম উদ্দিন, মাওলানা নুরুল আমিন, মাষ্টার আব্দুল মালেক, মাষ্টার ফরিদ আলম, মাওলানা শামসুল আলম এবং অত্র মাদ্রাসার প্রাত্তণ ছাত্র জাসিম উদ্দিন, রেজাউল করিম, ফাজিল ২য় বর্ষের ছাত্র জিয়াউল হক রানা, কায়দা আজম মোহাম্মদ জিন্নাহ ও রফিক উদ্দিন সহ প্রমুখ্য।

উল্লেখ্য, গত শুক্রবার (৩০ জুলাই) সকাল ৮:১৫ টায় কক্সবাজার সদর হাসপাতালে বার্ধক্যজনিত কারণে মৃত্যু বরণ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৭ বছর। তিনি ৩ ছেলে আর ৩ মেয়ে ১ স্ত্রীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

পাঠকের মতামত: