কক্সবাজার, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪

চকরিয়ায় কর্মহীন মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার প্রদান

কক্সবাজারের জেলা প্রশাসক (ডিসি) মো. মামুনুর রশিদ চকরিয়া উপজেলার কর্মহীন ও নিম্ন আয়ের মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করেছেন। এছাড়াও প্রতিবন্ধীদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করেন। মঙ্গলবার সকাল থেকে বিকাল পর্যন্ত তিনি উপহার সামগ্রী বিতরণ ছাড়াও উপজেলার বিভিন্ন এলাকা পরিদর্শন করেন।

এসময় সাথে ছিলেন কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম এবং পুলিশ সুপার (এসপি) মো. হাসানুজ্জামান।

চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ শামসুল তাবরীজ বলেন, জেলা প্রশাসক মো. মামুনুর রশিদ চকরিয়ার নিম্ন আয় ও কর্মহীন মানুষদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করেছেন। এছাড়া জাতীয় সেবা নাম্বার ৩৩৩-এ কল করে সহযোগিতা চাওয়া একশতজন প্রতিবন্ধীদের মধ্যে ৫১ জন প্রতিবন্ধীর মাঝে খাদ্য সামগ্রী তুলে দেন।

এদিন জেলা প্রশাসক মো. মামুনুর রশিদ উপজেলাধীন পশ্চিম বড় ভেওলা ইউনিয়নের ইলিশিয়া গরুর বাজারের স্থান পরিদর্শন করে এবং স্বাস্থ্যবিধি মেনে বাজার পরিচালনার জন্য প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন।

এছাড়াও চকরিয়ার বিভিন্ন স্থানে ভূমিহীন ও গৃহহীনদের মাঝে মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী কর্তৃক উপহারকৃত বাড়ি নির্মাণে ত্রুটি-বিচ্যুতি আছে কিনা তা পরিদর্শন করেন।

এসময় তিনি উপকারভোগীদের সাথে কথা বলে তাদের ঘর ও দৈনন্দিন জীবন সম্পর্কে খোঁজ খবর নেন এবং তাদের বাড়ির আঙিনায় ফলদ বৃক্ষের চারা বিতরণ ও রোপন করেন।

পাঠকের মতামত: