কক্সবাজার, শনিবার, ২০ এপ্রিল ২০২৪

চকরিয়ায় ব্রাজিল-আর্জেন্টিনা সমর্থকদের মারামারি, আহত ২

কক্সবাজারের চকরিয়ায় ব্রাজিল-আর্জেন্টিনার খেলাকে কেন্দ্র করে মারামারির ঘটনা ঘটেছে। এসময় লোহার রড ও ছুরিকাঘাতে দুইজন আহত হয়েছেন। বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে চকরিয়া উপজেলার পশ্চিম বড় ভেওলা ইউনিয়নের ইলিশিয়া বাজারে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- চকরিয়া উপজেলার ঢেমুশিয়া ইউনিয়নের আহমদ হোসেনের ছেলে আর্জেন্টিনা সার্পোটার কফিল উদ্দিন (২৩) ও একই এলাকার ওমর ফারুকের ছেলে ব্রাজিল সার্পোটার মো. হাসান (২২)।

তারা বর্তমানে চট্টগ্রাম ও কক্সবাজার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার সন্ধ্যার দিকে ইলিশিয়া বাজারে বসে আড্ডা দিচ্ছিলো কফিল ও হাসান। এসময় আর্জেন্টিনা ও ব্রাজিলের খেলা নিয়ে দু’জনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দু’জনে উত্তেজিত হয়ে একজন অপরজনকে লোহার রড ও ছুরি দিয়ে আঘাত করে।

এতে আর্জেন্টিনা সার্পোটার কফিল উদ্দিন ছুরিকাঘাতে এবং ব্রাজিল সার্পোটার মো. হাসান লোহার রডে আঘাতপ্রাপ্ত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।
তাদের দুজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কফিল উদ্দিনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে এবং হাসানকে কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসকরা।

এ ব্যাপারে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, এ বিষয়ে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

পাঠকের মতামত: